Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বড়লেখায় আয় বৃদ্ধিমূলক কাজের জন্য উপকারভোগী পর্যায়ে সেলাই মেশিন বিতরণ

বড়লেখায় আয় বৃদ্ধিমূলক কাজের জন্য উপকারভোগী পর্যায়ে সেলাই মেশিন বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি::মৌলভীবাজারের বড়লেখায় আয় বৃদ্ধিমূলক কাজের জন্য ৯৪ জন নারী ও কিশোরীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সেভ দ্যা চিলড্রেনের অর্থায়নে ও বেসরকারি সংস্থা সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজের (সিএনআরএস) সূচনা প্রকল্পের মাধ্যমে সূচনার উপকারভোগী নারী ও কিশোরীদের মাঝে এগুলো বিতরণ করা হয়।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে ও সূচনার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সৈয়দ আব্দুস সামাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সূচনা প্রকল্পের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মাহবুব হাসান এর স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ।  
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুন্নাহার, ইউপি সদস্য হিফজুর রহমান প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক আব্দুর রব ও তপন কুমার দাস, সূচনার টেকনিক্যাল কর্মকর্তা মতিউর রহমান, পুষ্টি কর্মকর্তা আল আমিন, আইজিএ কর্মকর্তা মীর সঞ্চয়, জিসিডিও অসীম চন্দ্র, পর্যবেক্ষণ কর্মকর্তা তৌহিদ কামাল তাপস, ইউনিউয়ন সমন্বয়কারী তালেব উদ্দিন ও নিজাম উদ্দিন প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply