Wednesday , 1 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বরগুনায়  নারী ওয়াস ব্যবসায়ী সমবায় সমিতির  বার্ষিক সাধারণ সভা  অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

বরগুনায় নারী ওয়াস ব্যবসায়ী সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বরগুনা প্রতিনিধি:
বরগুনায়  নারী ওয়াস ব্যবসায়ী সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। (২৮ ডিসেম্বর) বুধবার সকাল ১০ টায় শহরের জাগোনারীর কক্ষে বরগুনা নারী ওয়াস সমবায় সমিতির আয়োজনে ও এইচপির সহযোগীতায় বার্ষিক সাধারণ  সভায় সভাপতিত্ব করেন বরগুনা নারী ওয়াস সমবায় সমিতির  সাধারণ সম্পাদক মোছা.  হামিদা খাতুন । সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার সংরক্ষিত মহিলা আসনের (৭,৮,৯) কাউন্সিলর হোসনে আরা  চম্পা ও বরগুনা জেলা মহিলা বিষয়ক  অধিদপ্তরের উপ-পরিচালক মেহেরুন্নাহার মুন্নী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বরগুনা পৌরসভার প্রধান নিবার্হী কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ ,বরগুনা  সদর উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক মো . ইসমাইল হোসেন ও সাংবাদিক মাহবুবুর রহমান অভি প্রমূখ। এ সময়  বরগুনা নারী ওয়াস সমবায় সমিতির  কোষাধাক্ষ মোছা. সুমী খাতুন এর সঞ্চলনায়  সভায় আরও উপস্থিত ছিলেন মুক্তা ,শাহিদা,শেফালী, শিউলী, জাহানারা, শিখা, মাকসুদা, বুলবুলী, শিবারানী, কন্জুমার গ্রুপের সম্পাদক জান্নাতুল ফেরদেীস মনি সহ অন্যান্যরা। সভায় সমিতির বিগত বছরের আয় ব্যয় হিসাব, পরবর্তী বছরের পরিকল্পনা, সদস্য বাড়ানো ও ঋণ বিতরণ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও  নারী ওয়াস ব্যবসায়ীদের মধ্যে একতা, গুণগতমানের পণ্য উৎপাদন ও ওয়াস বিষয়ক সুবিধা গ্রহণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
এইচপি সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন টাউন কো-অডিনেটর (বরগুনা ও কলাপাড়া)মো.শরিফলইসলাম খান  ও মার্কেট ডেভেলপমেন্ট অফিসার মো. নান্নু মিয়া ।
উল্লেখ্য এইচপি নেদারল্যান্ডস ভিত্তিক দাতা সংস্থা সীমাভীর অর্থায়নে বরগুনা  পৌরসভায় ওয়াস বিষয়ক একটি প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পের মূল লক্ষ্য হলো ওয়াস উদ্যোক্তা তৈরী এবং সফল ওয়াস ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করা যা প্রত্যক্ষভাবে এলাকার ওয়াস ব্যবস্থার মান বৃদ্ধি করবে যেটি বাংলাদেশ সরকারের স্থায়িত্বশীল উন্নয়ন অভিষ্ট ২০৩০ অর্জনে অবদান রাখবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com