Wednesday , 8 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বরগুনায় মটরসাইকেল সংঘর্ষে আহত যুবলীগ নেতার মৃত্যু
--প্রতীকী ছবি

বরগুনায় মটরসাইকেল সংঘর্ষে আহত যুবলীগ নেতার মৃত্যু

বরগুনা প্রতিনিধি:
বরগুনায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত যুবলীগ নেতা আনিসুজজামান তুহিন (৩০) আজ বৃহস্পতিবার সকাল ৬টা ১০ মিনিটে ঢাকায় সিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে (ইন্নালিল্লাহি…..)। পারিবারিক সূত্রে জানা যায়, তার মরদেহবাহী এম্বুলেন্স রাত ৮ টা নাগাদ বরগুনা এসে পৌঁছার কথা রয়েছে। অপরদিকে আগামীকাল শুক্রবার সকাল ১০টায় শহরের আবুল হোসেন ঈদগা মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে । প্রসংগত উল্লেখ্য যে, বুধবার (১৪ ডিসেম্বর ) বিকাল ৫ টার দিকে শহরের হাসপাতাল সড়কে  ২টি মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় আহত হয় যুবলীগকর্মী আনিসুজজামান তুহিন (৩০) ও শিক্ষার্থী সূহাত্য (১৭) । আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাৎক্ষণিক চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে রেফার করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের গণপূর্ত বিভাগ অফিস কার্যালয়ের সামনে দুর্ঘটনা ঘটে।  দূর্ঘটনায় ২টি মটরসাইকেলের ২ জন আরোহীই গুরুতর আহত হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য প্রথমে বরিশাল শেবাচিমে পরে ঢাকায় রেফার করা হয়েছে।
আহত সূহাত্য (১৭) জেলা যুবলীগ নেতা সাহাবুদ্দিন সাবুর পুত্র। অপরদিকে জেলা যুবলীগের প্রচার সম্পাদক আনিসুজ্জামান তুহিন শহরের গগন কড়ইতলা এলাকার বাসিন্দা।

About Syed Enamul Huq

Leave a Reply