Tuesday , 16 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বরগুনায় চেয়ারম্যান সহ ২৯ জনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলা

বরগুনায় চেয়ারম্যান সহ ২৯ জনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলা

বরগুনা প্রতিনিধি:
বরগুনা সদর উপজেলার ১০ নং নলটোনা ইউনিয়নের সিদ্দিক মাঝি নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বরগুনার ১০ নং নলটনা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজ সহ মোট ২৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।
আদালত সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে বরগুনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেস্ট আদালতে মামলাটি দায়ের করেন মৃত সিদ্দিক মাঝির কন্যা হালিমা বেগম। আদালত মামলাটি আমলে নিয়ে ১৬ অক্টোবরে মধ্েয ময়নাতদন্তসহ সুরাতহাল প্রতিবেদন আদালতে জমা দেয়ার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন বরগুনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেস্ট আদালতের বিচারক মো. মাহবুব আলম। মামলায় প্রধান আসামী করা হয়েছে চেয়ারম্যানের চাচা শশুর নজরুল ইসলামকে।
সিদ্দিক মাঝি বরগুনা জেলার সদর উপজেলার ১০ নং নলটোনা ইউনিয়নের শিয়ালিয়া গ্রামের মৃত্য : আতাহার আলীর পূত্র।

মামলায় অভিযোগ করা হয় ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজের নির্দেশে তার চাচা শশুর নজরুল চৌধুরী এই ঘটনা ঘটিয়েছে।
সিদ্দিক মাঝির কন্যা হালিমা বেগম মামলার বর্ননায় অভিযোগ করেন, আমার পিতার সাথে চেয়ারম্যানের চাচা শশুরের আর্থিক বিরোধ ছিল। ৫ দিন পূর্বে তাকে ধরে নিয়ে ৪ ঘন্টা নির্যাতন করে ছেড়ে দেয়। ঘটনার দিন ১২ টায় আমার বাবা ফোন দিয়ে জানান ওরা আমাকে মেরে ফেলল, আমাকে বাঁচা। আমরা ছুটে গিয়ে তাকে রাস্তার উপর অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ২ টা ৪০ মিনিটে হাসপাতালে ভর্তি করি ৩ টার দিকে তিনি মারা যায়।
বরগুনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেস্ট আদালতের পেশকার রিয়াজ হোসেন আদালতে মামলা হওয়ার বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply