ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বরগুনায় ভূমি অফিসের কর্মচারীদের ওপর হামলা মামলায় ১২ আসামির মধ্যে ১০ আসামি কারাগারে
বরগুনায় ভূমি অফিসের কর্মচারীদের ওপর হামলা মামলায় ১২ আসামির মধ্যে ১০ আসামি কারাগারে

বরগুনায় ভূমি অফিসের কর্মচারীদের ওপর হামলা মামলায় ১২ আসামির মধ্যে ১০ আসামি কারাগারে

বরগুনা প্রতিনিধি:
বরগুনায় ভূমি অফিসের কর্মচারীদের ওপর হামলা মামলায় ১২ আসামির মধ্যে ১০ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার (১৭-১১-২০) সকালে এ মামলার ১০ আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেষ্ট আদালত-১এর বিচারক মো. নাহিদ হোসেন এ আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে পাঠানো ্ওই ১০ আসামিরা হলো- ২নং গৌরিচন্না ইউনিয়নের দক্ষিণ লাকুরতলা গ্রামের দুলাল (৫০), বাবুল মল্লিক (৪০), সোহরাব মল্লিক (৫৫), আবুল মল্লিক (২৫), পাবেল (২৫), মন্টু মল্লিক (৫৫) রাকিব মল্লিক (২৫), জামাল (৩০), শাহিন সিকদার (৩০) এবং কামাল (৩৫)। এ মামলার অন্য ২ আসামি রিনা বেগম-(৪৫) ও তুলি বেগম -(২২) জামিনে রয়েছেন।
জানাগেছে,বরগুনা ফুলঝুড়ি ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা শামসুল হক সরকারি কাজে বাঁধাদান ও ভূমি অফিসের সরকারি কর্মকর্তাদের ্ওপর হামলার অভিযোগ এনে এ ঘটনায় ১২ জনকে আসামি করে গত( ১১ নভেম্বর) বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন।
জেলা ও দায়রা জজ আদালতের জিআরও রিপন দাস জিআর মামলা নং ৩১৮/২০ মামলার দশ আসামিকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য গত (০৯-১১-২০ সোমবার বিকাল ৫টায় বরগুনা সদর উপজেলার ২নং গৌরিচন্না ইউনিয়নের দক্ষিণ লাকুরতলা রাইফেলস ক্লালাবের পশ্চিম পাশে ১নং সরকারি খাস খতিয়ান ভূক্ত সম্পতির মধ্যে সরকারি কর্মচারিকে তার কর্তব্য কাজে বাঁধা এবং আঘাত করার অপরাধে অভিযোগ এনে বরগুনা ফুলঝুড়ি ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা শামসুল হক ১২ জনকে আসামি করে গত( ১১ নভেম্বর) বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com