Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বরগুনায় সময় ও ৭১ টিভির প্রতিনিধিসহ ৩ জনের বিরুদ্ধে অপহরণ মামলা, সময় টিভির প্রতিনিধি আটক

বরগুনায় সময় ও ৭১ টিভির প্রতিনিধিসহ ৩ জনের বিরুদ্ধে অপহরণ মামলা, সময় টিভির প্রতিনিধি আটক

বরগুনা প্রতিনিধি: বরগুনায় সময় টিভির প্রতিনিধি পুলিশের হাতে আটক হয়েছে। গতকাল শনিবার ভোর রাত ৪ টার দিকে মহিপুর ও বরগুনা থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে পর্যটন এলাকা কুয়াকাটা থেকে সময় টিভির স্টাফ রিপোর্টার (বরগুনা) মো. আব্দুল আজিম কে আটক করে । থানা সুত্রে জানাগেছে, নবম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে অপহরণের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রী বরগুনা পৌরশহরের এক হিন্দু ব্যবসায়ীর মেয়ে। এ ঘটনায় (২ অক্টোবর) রাতে বরগুনা সদর থানায় ৩ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন ঐ অপহৃত স্কুল ছাত্রীর বাবা। পরে বরগুনা ও কলাপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুয়াকাটা পর্যটন এলাকা থেকে তাকে আটক করে। পাশাপাশি ঘটনা স্থল থেকে ঐ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। পরে তাদের বরগুনা থানা পুলিশের কাছে অনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জাহিদ হোসেন মিয়া জানান, এ ঘটনায় (২ অক্টোবর) রাতে বরগুনা সদর থানায় ৩ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন ঐ অপহৃত স্কুল ছাত্রীর বাবা। অপহরণ মামলার আসামীরা হলো- সময় টিভির স্টাফ রিপোর্টার (বরগুনা) মো. আব্দুল আজিম ,৭১ টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটু ও শুভ সেন নামের এক কম্পিউটার অপারেটর। ঘটনা স্থল থেকে ঐ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। পুলিশ আসামী আজিমকে আদালতে সোপর্দ করেছে। এ দিকে মামলার অন্য অসামীরা পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।
এ ব্যাপারে বরগুনা থানার ওসি কে এম তারিকুল ইসলাম সময় টিভির স্টাফ রিপোর্টার (বরগুনা) মো. আব্দুল আজিম কে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধার কৃতা অপহৃতা স্কুল ছাত্রী মেয়েটির ২২ ধারায় জবান বন্দি গ্রহনের জন্য আদালতে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply