ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন ৩ দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য লাইটার জাহাজ চলাচল বন্ধ ঘোষণা
বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন ৩ দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য লাইটার জাহাজ চলাচল বন্ধ ঘোষণা

বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন ৩ দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য লাইটার জাহাজ চলাচল বন্ধ ঘোষণা

বিশেষ প্রতিনিধি. চট্টগ্রাম:
চরপাড়া ঘাটের টেন্ডার বাতিল, লাইটারেজ শ্রমিকদের জন্য পোতাশ্রয় নির্মাণ এবং নেতৃবৃন্দের উপর হামলার বিচার ও হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবিতে বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১২টা থেকে বন্দরনগর চট্টগ্রামের সকল প্রকার লাইটার জাহাজ চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন।
মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ থেকে অনির্দিষ্টিকালের জন্য লাইটার জাহাজ চলাচল বন্ধের এ ঘোষণা দেন শ্রমিক নেতারা।
বাংলাদেশ লাইটারেজ ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি নবী আলম গণমাধ্যমকে বলেন, আমাদের তিনটি দাবি রয়েছে। দাবিগুলো হল, চরপাড়া ঘাটের ইজারা বাতিল, লাইটার জাহাজের শ্রমিকদের জন্য পোতাশ্রয় নির্মাণ ও নেতৃবৃন্দের সাথে যারা অসদাচরণ করেছেন তাদেরকে দ্রুত শাস্তির আওতায় আনতে হবে। আমাদের দাবি না মানলে মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১২ টা ১ মিনিট থেকে অনির্দিষ্টকালের জন্য চট্টগ্রাম বন্দর এবং আউটের সকল প্রকার লাইটার জাহাজ চলাচল এবং লোড-আনলোড বন্ধ থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com