Wednesday , 17 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বাধা অতিক্রম করে সারা দেশে মুক্তি পেল হিন্দি সিনেমা ‘পাঠান’
--সংগৃহীত ছবি

বাধা অতিক্রম করে সারা দেশে মুক্তি পেল হিন্দি সিনেমা ‘পাঠান’

বিনোদন ডেস্ক:

শুক্রবার বাংলাদেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেল বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ছবি ‘পাঠান’। বাংলাদেশের ৪১টি সিনেমা হলে মুক্তি পাওয়া সিনেমাটি প্রতিদিন ২০৬টি করে প্রদর্শনী হবে।

এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। সিনেমাটি ইতোমধ্যে বলিউডে সুপারহিট তকমা পেয়েছে, ভারতের বাইরেও দারুণ ব্যবসা করেছে সিনেমাটি। বাংলাদেশে আমদানিকারক প্রতিষ্ঠানের আশা, ছবিটি বাংলাদেশেও তুমুল ব্যবসা করবে।

গত রোজার ঈদের পরপরই ৫ মে দেশের প্রেক্ষাগৃহে ‘পাঠান’ মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল।  ঈদে মুক্তি পাওয়া দেশীয় সিনেমার ব্যবসা তাতে ক্ষতিগ্রস্ত হবে উল্লেখ করে ‘পাঠান’-এর মুক্তি পেছানোর দাবি তোলেন পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা। সেই পরিপ্রেক্ষিতে ১২ মে ‘পাঠান’ মুক্তির তারিখ ঠিক হয়। এরই মধ্যে সেন্সর বোর্ড থেকে মেলে ছাড়পত্র। অবশেষে আজ দেশের হলে মুক্তি পেল ‘পাঠান’।

সাফটা চুক্তির আওতায় বলিউডের সঙ্গে মিলিয়ে একই দিনে সিনেমাটি মুক্তির উদ্যোগ নেওয়া হয়েছিল। কিন্তু এই সিদ্ধান্ত শুরুতেই বাধার মুখে পড়ে। অনেকেই এর বিরোধিতা করে। পরে দেশের সিনেমা হলে হিন্দি সিনেমা মুক্তির ব্যাপারে একমত হয় চলচ্চিত্রের ১৯টি সংগঠন।

About Syed Enamul Huq

Leave a Reply