Thursday , 18 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বান্দরবানে আগুনে ক্ষতিগ্রস্ত  ম্রোদের ত্রাণ পৌছে দিল সেনা রিজিয়ন

বান্দরবানে আগুনে ক্ষতিগ্রস্ত ম্রোদের ত্রাণ পৌছে দিল সেনা রিজিয়ন

নয়ন চক্রবর্তী, বান্দরবান  প্রতিনিধি:

বান্দরবান পার্বত্য জেলাধীন টংকাবতী ইউনিয়নের রামেরি পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত ম্রোদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বান্দরবান সেনা রিজিয়ন, বান্দরবান সেনা জোন ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ । 
বৃহস্পতিবার  (২৫ মার্চ) সকাল হতে একদল সেনা সদস্যের অক্লান্ত পরিশ্রমে ত্রাণ পৌছে দেয় পাড়ায়, এসময় বান্দরবান সেনা রিজিয়ন ও বান্দরবান সেনা জোনের প্রতিনিধিগণ ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।এছাড়াও  ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রু, টংকাবতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় মেম্বার,  বান্দরবান সেনা রিজিয়ন, বান্দরবান সেনা জোন ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের যৌথ উদ্যোগে রামেরি পাড়ার আগুনে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ৪০০০ ফুট পানির পাইপ ও ১০০ টি টিন প্রদান করেন।
ত্রাণ বিতরণ শেষে বান্দরবান সেনা রিজিয়ন প্রতিনিধি বলেন, আগুন পরিস্থিতি নিয়ন্ত্রণে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে। বর্তমানে শুষ্ক মৌসুমে আগুনের ভয়াবহতা অনেকাংশে বেড়ে গিয়েছে। তাই আগুন ছড়িয়ে পড়া থেকে আমাদের সকলকে আরো সচেতন থাকতে হবে এবং আগুনের ভয়াবহতা নিয়ন্ত্রণে সতর্কতা বৃদ্ধি করতে হবে।’
ত্রাণ পেয়ে ক্ষুদ্র নৃগোষ্ঠীর পরিবার  বান্দরবান সেনা রিজিয়ন,বান্দরবান সেনা জোন ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। এছাড়াও তারা ভবিষ্যতে এ ধরনের দূর্ঘটনা মোকাবিলা করতে প্রশাসনের সাথে একযোগে কাজ করায় প্রতিজ্ঞাবদ্ধ হয়।

About Syed Enamul Huq

Leave a Reply