Friday , 19 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বান্দরবানে বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ
--প্রেরিত ছবি

বান্দরবানে বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবান জেলা বিএনপি।মঙ্গলবার( ৩০মার্চ )বেলা ৩ টায় বান্দরবান সদরস্থ বাজার এলাকার ২ নং গলিতে বান্দরবান জেলা বিএনপি’র আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
বান্দরবান জেলা বিএনপি কার্য্যালয় সুত্রে জানা যায়, গত ২৬ শে মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে বায়তুল মোকাররমে গুলি করে মানুষ হত্যার প্রতিবাদে বান্দরবান জেলা বিএনপি’র সভানেত্রী মিসেস মাম্যাচিং’র সভাপতিত্বে এ বিক্ষোভ  সমাবেশ  অনুষ্টিত হয়।

 এতে সহ সভাপতি বান্দরবান জেলা বিএনপি  লুসাই মং মার্মা,  সাধারণ সম্পাদক বান্দরবান জেলা বিএনপি মোহাম্মদ জাবেদ রেজা,সাংগঠনিক সম্পাদক, বান্দরবান জেলা বিএনপি, জসীম উদ্দিন তুষার, পৌর বিএনপি সভাপতি  নুরুল ইসলাম,    মোরশেদ বিন ওমরসহ বান্দরবান জেলা বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন-রমজানকে সামনে রেখে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে। এই সরকার সাধারণ মানুষের কথা চিন্তা করে না। মানুষের মৌলিক চাহিদা পূরণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে।এই সরকারের পদত্যাগ করতে হবে জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের ন্যায্য দাবি, সরকার ভারত থেকে আদায় করতে পারছে না। সীমান্তে গুলি করে হত্যার কোনো বিচার হয় না। তাই সরকারের পদত্যাগ করতে হবে। অন্যথায় অতীতের স্বৈরাচার সরকারগুলোর মতো পরিণতি হবে বলেও হুঁশিয়ারি করেন জেলা বিএনপির সভানেত্রী মাম্যাচিং।  

About Syed Enamul Huq

Leave a Reply