Wednesday , 8 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিএনপিকে বক্সে ভরে পাকিস্তান পাঠিয়ে দেওয়া হবে : শেখ সেলিম
--সংগৃহীত ছবি

বিএনপিকে বক্সে ভরে পাকিস্তান পাঠিয়ে দেওয়া হবে : শেখ সেলিম

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‘বিএনপি কোনো দিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি যদি ঐক্যবদ্ধ থাকে আর যদি শেখ হাসিনা এবং ত্যাগী নেতারা জীবিত থাকে তাহলে বাংলাদেশেকে সারাজীবন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি পরিচালনা করবে। দরকার হলে পাকিস্তান প্রেমিদের বক্সে ভরে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে। বাংলাদেশে বসে পাকিস্তানের কথা চিন্তা করবেন আর পাকিস্তানে বৃষ্টি হলে বাংলাদেশে ছাতা ধরবেন এটা করতে দেওয়া হবে না।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে স্থানীয় পৌর পার্কের মুক্তমঞ্চে অনুষ্ঠিত গোপালগঞ্জ সদর ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতার্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে শেখ সেলিম আরো বলেন, ‘বঙ্গবন্ধু ও তার আদর্শকে যদি ভালবাসেন তাহলে ভোগের নয় ত্যাগের রাজনীতি করবেন। নিজেদের মধ্যে গোলমাল করবেন না। যারা গোলমাল করবে তাদের আওয়ামী লীগে স্থান হবে না। ‘

তিনি আরো বলেন, ‘বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। আগামী নির্বাচনের আগে স্বাধীনতা বিরোধী, সন্ত্রাসী ও জঙ্গি এদের কোনো আত্মীয় স্বজনদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া যাবে না। ওরা সম্পর্ক গড়ে তুলে আবার বিশ্বাস ঘাতকতা করে। ওদের কেউ পাত্তা দিবেন না। ‘

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু বক্তব্য রাখেন।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply