ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বিএনপি’র সকল চক্রান্তকে জনতা প্রতিহত করবে- উবায়দুল মোকতাদির চৌধুরী
বিএনপি’র সকল চক্রান্তকে জনতা প্রতিহত করবে- উবায়দুল মোকতাদির চৌধুরী

বিএনপি’র সকল চক্রান্তকে জনতা প্রতিহত করবে- উবায়দুল মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
ভয়াবহ ২১আগষ্ট গ্রেনেট হামলা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের আয়োজনে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২১ আগস্ট) বিকেলে শহরের বঙ্গবন্ধু স্কয়ারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
সভাপতির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী বিরোধীদল বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, র্মিজা ফখরুল এবং তার গুরু তারেক রহমান যতই আস্ফালন করেন না কেন সেই আস্ফালন কখনোই বাস্তবায়ন হবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ স্বল্প আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে সেটাই আমরা বিশ্বাস করি। আপনাদের কোনো অপচেষ্টাকে বিনা বাধায় ছেড়ে দেবনা। আপনাদের (বিএনপি) সকল অপচেষ্টাকে সকল চক্রান্তকে ব্রাহ্মলবাড়িয়ার জনতা প্রতিহত করবে।
সমাবেশে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকনসহ জেলা আওয়ামীলীগের তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে  জেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল ব্যানার ফেস্টুন নিয়ে সমাবেশ অংশ গ্রহন করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com