Wednesday , 1 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্রের বস্ত্র হরণ করবে : সেতুমন্ত্রী
--সংগৃহীত ছবি

বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্রের বস্ত্র হরণ করবে : সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় এলে স্বাধীনতা বাঁচবে না। যারা দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়েছে, তারা দেশ মেরামত করবে না। তাদের হাতে আমরা দেশ ছেড়ে দিতে পারি না। তারা ক্ষমতায় গেলে গণতন্ত্রের বস্ত্র হরণ করবে।

আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে খেলা হবে, গণতন্ত্র হত্যার বিরুদ্ধে খেলা হবে। যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুনর্বাসিত করে দায়মুক্তি দিয়েছে, তাদের বিরুদ্ধে খেলা হবে।

এ সময় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেসবাহুল হক সাচ্চু ও মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি প্রমুখ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com