Tuesday , 23 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিএনপি নেতারা রাজাকারদের বংশধর : মির্জা আজম
--সংগৃহীত ছবি

বিএনপি নেতারা রাজাকারদের বংশধর : মির্জা আজম

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, ‘বিএনপির নেতৃত্বে যারা আছেন, তারা সবাই রাজাকার ও আলবদরের বংশধর। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাবা মির্জা রুহুল আমীন ঠাকুরগাঁও জেলার পিস কমিটির অন্যতম নেতা ছিলেন। সেই যুদ্ধাপরাধীর ছেলে আজ বিএনপির মহাসচিব। কাজেই আজকে যারা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত, তারা কোনো না কোনোভাবে রাজাকার, আলবদর ও যুদ্ধাপরাধীদের বংশধর।’

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চর পাকেরদহ ইউনিয়নের স্থানীয় তেঘরিয়া সাহেদ আলী স্কুল ও কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজুরুল করিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলাল, চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজুরুল করিম ও চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল আলম সরদার প্রমুখ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply