Monday , 15 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিজয় আমরা ছিনিয়ে আনব ইনশাল্লাহ-এয়াকুব আলী
--প্রেরিত ছবি

বিজয় আমরা ছিনিয়ে আনব ইনশাল্লাহ-এয়াকুব আলী

উপজেলা (মণিরামপুর) প্রতিনিধি:
আজ ২৫/০৭/২০২৩ রোজ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় মণিরামপুর  পৌর শহরে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেনের কার্যালয়  থেকে হাজার হাজার লোকের ঢল নামে রাস্তায়,যারা উঠে এসেছে গ্রাম বাংলা থেকে  মণিরামপুর উপজেলার খেটে খাওয়া সাধারণ মানুষ,অসহায় দরিদ্র ও নৌকাপ্রেমী ত্যাগী নেতারা জোটবদ্ধ হয়েছেন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য।
তারই ধারাবাহিকতায় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের  সদস্য ও উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ ধর্ম বিষয়ক উপকমিটির  ধর্ম বিষয়ক সম্পাদক এয়াকুব আলী, সাবেক যুবলীগের সাধারণ  সম্পাদক স. ম আলাউদ্দিন, সাবেক পৌর যুবলীগের  আহ্বায়ক ও বর্তমান উপজেলা যুবলীগের তিন নম্বর সদস্য পলাশ কুশারী, জুড়ানপুর ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সদস্য আব্দুল কুদ্দুস, বিজয়রামপুর ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সদস্য আইয়ুব পাটোয়ারী ও বর্তমান মণিরামপুর পৌর শহরের তারুণ্যের অহংকার ও বিপ্লবী সাধারণ সম্পাদক পৌর যুবলীগের রবিউল ইসলাম রবি সহ বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতৃবৃন্দ।
নাজমা খানম বলেন, আপনারা আমাকে ভালবেসে বারবার নির্বাচিত করেছেন, আপনাদের সুখে দুখে আমি ছিলাম। কুচক্রী মহলের কোন ষড়যন্ত্র আমরা সফল হতে দেব না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা অবস্থায় আওয়ামী লীগ নেতা , কর্মীদের আর কখনো নির্যাতিত হতে দেবো না। অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধে যাওয়ার জন্য আমরা তৈরি জনগণকে সাথে নিয়ে।
ইয়াকুব আলী বলেন, মণিরামপুর উপজেলার সাধারণ মানুষকে আর ভয় পাওয়ার কোন প্রয়োজন নাই, আপনাদের সুখে-দু:খে দিনে রাতে আমি আপনাদের সাথে ছিলাম এবং থাকবো। এই ঝড় বৃষ্টি উপেক্ষা করেও আমাদের ডাকে আপনারা এসেছেন বলে আমরা চির কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাদের লড়াই চলছে, বিজয় আমরা ছিনিয়ে আনবো ইনশাল্লাহ।

 

About Syed Enamul Huq

Leave a Reply