ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বিজয় দিবসে শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ডাক্তার শারমিন সুলতানা
বিজয় দিবসে শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ডাক্তার শারমিন সুলতানা

বিজয় দিবসে শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ডাক্তার শারমিন সুলতানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

মহান বিজয় দিবস ও বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় সারা দিনব্যাপী গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শারমিন সুলতানা শতাধিক গাইনী ও প্রসূতি রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিয়েছেন।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা শহরের পুরাতন জেল রোডের দি লাইফ কেয়ার শিশু ও জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে আয়োজন করা হয়।

গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শারমিন সুলতানা তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, তিনি ২০০৮ সাল থেকে মহান বিজয়দিবসে বিনামূল্যে রোগী দেখছেন। এবার মহান বিজয় দিবস ও বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে শতাধিক গাইনী ও প্রসূতি মায়ের চিকিৎসা দিয়েছেন।

তিনি আরও বলেন, যতদিন সম্ভব এভাবে সমাজের অসহায় ও হতদরিদ্র রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা চালিয়ে যাবেন। তিনি প্রতিমাসে বিনামূল্যে ২-৩ টি সিজারও করেন। চিকিৎসা সেবাটিকে পেশা হিসেবে নয়, সেবা হিসেবে নেওয়া উচিত।

লাইফ কেয়ার হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীরা জানান, বিশেষজ্ঞ ডাক্তার শারমিন সুলতানা ম্যাডামকে দেখাতে পেরে খুব খুশি। ম্যাডামের বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন ফলে দরিদ্র রোগীরা উপকৃত হচ্ছে।

রোগীরা আরও বলেন, দীর্ঘদিন যাবত ম্যাডামের কাছে চিকিৎসা নিচ্ছি। ম্যাডাম রোগীদের প্রতি খুবই আন্তরিক।। ম্যাডামের জন্য দোয়া করি, আল্লাহ যেন! উনাকে নেক হায়াত দান করেন।

উল্লেখ্য, গাইনী চিকিৎসক শারমিন সুলতানা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়ায় জন্মগ্রহণ করেছেন। মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হুমায়ুন কবিরে সহধর্মিণী। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে অনারারি  মেডিক্যাল অফিসার হিসেবে নিযুক্ত ছিলেন। গাইনী চিকিৎসা সেবাই শারমিন সুলতানা যথেষ্ট সুনাম অর্জন করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com