ব্রেকিং নিউজ
Home » জাতীয় » বিভিন্ন দেশের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক আরো বাড়বে, আশা পররাষ্ট্রমন্ত্রীর
বিভিন্ন দেশের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক আরো বাড়বে, আশা পররাষ্ট্রমন্ত্রীর
--সংগৃহীত ছবি

বিভিন্ন দেশের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক আরো বাড়বে, আশা পররাষ্ট্রমন্ত্রীর

অনলাইন ডেস্ক:

বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে কূটনৈতিক সম্পর্কের গভীরতা আগামী দিনগুলোতে আরো বাড়বে বলে আশা প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। মঙ্গলবার (১২ জুলাই) কূটনীতিকদের সম্মানে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ আশা প্রকাশ করেন।

ড. মোমেনের আমন্ত্রণে কূটনীতিকদের সম্মানে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে আয়োজিত এ ঈদ পুনর্মিলনীতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও মিশন প্রধানরা, পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বর্তমান ও সাবেক কূটনীতিক, সিনিয়র সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানান। তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঈদ পুনর্মিলনীতে যোগ দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করে বলেন, বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে আমাদের কূটনৈতিক সম্পর্কের গভীরতা আগামী দিনগুলোতে আরও বাড়বে।

অনুষ্ঠানে আগত অতিথিদের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, পররাষ্ট্র সচিব (সিনিয়র সচিব) মাসুদ বিন মোমেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঈদের কুশলাদি বিনিময় করেন। ঈদ পুনর্মিলনীর মাধ্যমে কূটনীতিকদের সঙ্গে কুশলাদি বিনিময়ের উদ্যোগের জন্য অতিথিরা পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান।

সূত্র: বাসস

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com