ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বিয়ের ১৪ দিন পেরোতেই বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
বিয়ের ১৪ দিন পেরোতেই বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

বিয়ের ১৪ দিন পেরোতেই বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া ওয়াল্ডিংয়ের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল আহাদ (২২) নামের এক ওয়ার্কসপ মিস্ত্রী নিহত হয়েছেন।

রোববার (২০ জুন) বেলা ২টার দিকে জেলা শহরের ভাদুঘরে একটি ওয়ার্কসপে এই ঘটনা ঘটে। 

আব্দুল আহাদ পৌর এলাকার চান্ডারখিলের দ্বীন ইসলামের ছেলে।

নিহত পরিবারের সূত্রে জানা যায়, আহাদ ভাদুঘরে হুজুর বাড়ি এলাকায় একটি ওয়ার্কসপে ওয়েল্ডিং মিস্ত্রী হিসেবে কাজ করতেন। গত প্রায় ১৪দিন আগে সদর উপজেলার ঘাটুরায় সেনু মিয়ার মেয়ে লিমা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর কয়েকদিন আগে কাজে যোগ দেন আব্দুল আহাদ। রোববার দুপুরে ওয়ার্কসপের ওয়েল্ডিং মেশিন দিয়ে কাজ করতে গেলে মেশিনটি বিদ্যুতায়িত হয়। এতে আব্দুল আহাদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে।

পরে আহাদকে উদ্ধার করে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম জানান, ওয়ার্কসপ মিস্ত্রীটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন। হাসপাতালে আনার পর আমরা তার মৃত্যু নিশ্চিত করেছি।

তিনি আরও বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হওয়ায় তার রক্ত চলাচল বন্ধ হয়ে যায়। যেকারনে তার কার্ডিয়াক অ্যারেস্টে হয়। ফলে তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে’। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com