Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিসৌধে বিজিবি ডিজির পুষ্পস্তবক অর্পণ
--সংগৃহীত ছবি

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিসৌধে বিজিবি ডিজির পুষ্পস্তবক অর্পণ

অনলাইন ডেস্কঃ

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী যশোরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনসহ বেনাপোল আইসিপি ও পুটখালী সীমান্ত পরিদর্শন করেছেন।

আজ বুধবার (৩ এপ্রিল) সকালে যশোরের কাশিপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় বিজিবির একটি সুসজ্জিত চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। এরপর বিজিবি মহাপরিচালক কাশিপুরের স্থানীয় শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

তিনি জানান, এ ছাড়া বিজিবি মহাপরিচালক যশোরের বেনাপোল আইসিপি পরিদর্শন করেন। বেনাপোল আইসিপিতে পৌঁছলে বিএসএফ কলকাতা ও কৃষ্ণনগর সেক্টরের সেক্টর কমান্ডারগণ বিজিবি মহাপরিচালককে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান। বিজিবি মহাপরিচালক সেখানে উপস্থিত সকল পর্যায়ের বিএসএফ কর্মকর্তা ও জওয়ানদের সাথে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন।

পরে বিজিবি মহাপরিচালক খুলনা ব্যাটালিয়ন ব্যাটালিয়ন (২১ বিজিবি)-এর অধীন পুটখালী বিওপি এবং চরের মাঠ সীমান্ত এলাকা পরিদর্শন করেন।

বিজিবি মহাপরিচালকের পরিদর্শনকালীন বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, যশোর রিজিয়ন কমান্ডার, খুলনা সেক্টর কমান্ডার এবং সংশ্লিষ্ট ব্যাটালিয়নের অধিনায়কসহ বিজিবির অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply