Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

বীর মুক্তিযোদ্ধা তরুণী সেন মিত্র আর নেই: ভূমিমন্ত্রীসহ উপজেলা প্রশাসনের শোক

 চট্টগ্রাম  প্রতিনিধি:  চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বীর মুক্তিযোদ্ধা তরুণী সেন মিত্র আর নেই। তিনি দীর্ঘদিন  চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয় ৭৫ বছর। উপজেলার সাহসী এই মুক্তিযোদ্ধার মৃত্যুতে আনোয়ারা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

গতকাল শনিবার (২৩ অক্টোবর) সকালে আনোয়ারা উপজেলা সদরের বোয়ালগাওঁ গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেছেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, পুত্রবধু ও নাতিসহ অনেক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তার আত্মার শান্তি কামনা করে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার, ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার এম. এ মান্নান, বিশিষ্ট সমাজসেবক বোরহান উদ্দীন চৌঃ মুরাদ, সাবেক চেয়ারম্যান সুশীল ধর  ও মুক্তিযোদ্ধা কমান্ডারের নেতৃবৃন্দরাসহ উপজেলার বিভিন্ন স্তরের জনসাধারণ  তার মরদেহে পুষ্পমালা অর্পন করেন।

এ সময় প্রয়াত বীর মুক্তিযোদ্ধার কফিনে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদনে গার্ড অব অর্নারের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় তার পারিবারিক শ্মশানে শেষকৃত্য অনুষ্টান সম্পন্ন করা হয়।

প্রয়াত মুক্তিযোদ্ধার মৃত্যুতে সাংসদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী গভীরভাবে শোক পালন করেন।

About Syed Enamul Huq

Leave a Reply