Wednesday , 17 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বেইলি রোডে আগুনে দগ্ধদের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী
--সংগৃহীত ছবি

বেইলি রোডে আগুনে দগ্ধদের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের সরকারের পক্ষ থেকে চিকিৎসার জন্য সবকিছু করা হবে। আজকে সকালে প্রধানমন্ত্রী পৌনে সাতটার সময় আমার সঙ্গে কথা বলেছেন। প্রধানমন্ত্রী চিকিৎসার সকল ব্যবস্থার নির্দেশ দিয়ে বলেছেন, আমি সকল রোগীদের দায়িত্ব নিলাম। সরকারের পক্ষ থেকে রোগীদের চিকিৎসার জন্য সব কিছু করা হবে।
সামন্ত লাল সেন বলেন, ‘এখানে মন্ত্রণালয়ের সচিব ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি আছেন। আমরা এখন আর কি কি করা যায় সেটা দেখব।’তিনি আরো বলেন, রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জনে।
দুঃখজনকভাবে তারা মারা গেছেন।’এরপর স্বাস্থ্যমন্ত্রী শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অগ্নিদগ্ধদের চিকিৎসার সার্বিক বিষয়ে খোঁজ নেন এবং বিশেষজ্ঞ চিকিৎসকগণের সাথে কথা বলেন।সামন্ত লাল সেন বার্ন ইউনিটে চিকিৎসাধীন রোগীর স্বজনদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালে ভিড় না করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
এ সময় স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এবিএম খুরশীদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।সূত্র : বাসস

About Syed Enamul Huq

Leave a Reply