Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বেপরোয়া গতির মোটর-সাইকেলের ধাক্কায় ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ নিহত
--প্রতীকী ছবি

বেপরোয়া গতির মোটর-সাইকেলের ধাক্কায় ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে বেপরোয়া গতির একটি মোটর-সাইকেলের ধাক্কায় আব্দুল খালেক (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ডিসি বাংলা মোড় এলাকায় এই দুর্ঘটনার ঘটনা ঘটে।

আব্দুল খালেক ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কলেজপাড়া এলাকার মৃত কেরামত আলীর ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) এর গাড়ি চালক ছিলেন।

এ দুর্ঘটনায় মোটর-সাইকেল আরোহী রনি (১৭) ও ওমর (২১) নামের আরও দুইজন আহত হয়েছে। আহতরা জেলা শহরের কাউতুলী রেললাইন এলাকার বাসিন্দা।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকেলে আব্দুল খালেক নামের এক বৃদ্ধা অবকাশ পার্কের মসজিদে আসর নামায পড়তে গিয়েছিল। নামায শেষে ডিসি বাংলো মোড়ের রাস্তা পাড়াপাড়ের সময় শহর অভিমুখী বেপরোয়া গতির একটি মোটর-সাইকেল আব্দুল খালেককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় কয়েকজন যুবক আব্দুল খালেককে গুরুত্ব আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল খালেককে সার্জারী বিভাগে ভর্তি করেন।

হাসপাতালের সার্জারী বিভাগে রাত সাড়ে ৭টার দিকে আব্দুল খালেক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুত্ব আহত আব্দুল খালেককে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করি। ভর্তি কিছুক্ষণ পরে আব্দুল খালেক মারা যান। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটর-সাইকেলের ধাক্কায় একজন বৃদ্ধ নিহত হয়েছে । হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের কোন অভিযোগ নেই বলে, নিহতের মরদেহ হাসপাতাল থেকে পরিবারের লোকেরা বাড়িতে নিয়ে গেছে।

About Syed Enamul Huq

Leave a Reply