ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » বেড়াতে এসে বান্ধবীর সহযোগীতায় ধর্ষণের শিকার

বেড়াতে এসে বান্ধবীর সহযোগীতায় ধর্ষণের শিকার

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে বেড়াতে এসে ২০ বছর বয়সী এক তরুণী ধর্ষণের শিকারের ঘটনায় জড়িত বান্ধবী ও তার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার এক নম্বর সুপারিওয়ালা পাড়ায় জনৈক চান্দু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটেছে।
আটককৃত দু’জন হলেন— নুরী আক্তার (২০) ও তার স্বামী মো. অন্তর (২২)। চান্দু মিয়ার পলাতক আছেন। 
পুলিশ জানায়, ধর্ষণের শিকার তরুণী সপ্তাহখানেক আগে ফেনী থেকে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় চাচার বাসায় বেড়াতে আসেন। গ্রেফতার হওয়া নুরী তার চাচাত বোনের বান্ধবী। সেই সুবাদে নুরীর সঙ্গেও ওই তরুণীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। রোববার সন্ধ্যায় নুরী ওই তরুণীকে তার সুপারিওয়ালা পাড়ার বাসায় বেড়াতে নিয়ে যায়। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। বাসার ভেতরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারায় ছিল নুরী। এরই মধ্যে চান্দু মেয়েটিকে ধর্ষণ করে। ঘটনার পর নুরী ওই তরুণীকে তার চাচার বাসায়ও পৌঁছে দেয়।ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, ধর্ষণের শিকার তরুণীর চাচার পরিবার থেকে অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। তবে সেখানে ধর্ষণের ঘটনায় সহযোগিতাকারী বান্ধবী ও ধর্ষককে পাওয়া যায়নি। পরে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে সহযোগিতাকারী বান্ধবী নুরী আক্তার ও তার স্বামী মো. অন্তরকে গ্রেফতার করা হয়। মূল অভিযুক্ত পলাতক চান্দুকে গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।ধর্ষণের শিকার তরুণী চাচার বাসায় যাওয়ার পর বিষয়টি জানাজানি হয়ে যায়। একপর্যায়ে বাসার লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে যায় এবং পুলিশকে খবর দেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com