Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

বোয়ালমারীতে পৌরসভার মেয়র পদে প্রার্থীতা বাছাইয়ে আওয়ামীলীগের বর্ধিত সভা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
আগামী ১৬ জানুয়ারি ফরিদপুরের বোয়ালমারীসহ ৬২ টি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।  ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করতে শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টায় উপজেলা ও পৌর কমিটির এক বিশেষ বর্ধিত সভা উপজেলার প্রাণকেন্দ্রে এক কমিউনিটি সেন্টারে  অনুষ্ঠিত এ সভা শেষ হয় রাত সাড়ে আটটায়। কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে আট সদস্যের প্রাথমিক তালিকা তৈরি করা হয়। সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে শনিবার উপজেলা ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বসে ওই আট সদস্যের প্রাথমিক তালিকা থেকে তিন জনের নাম চূড়ান্ত করে জেলায় পাঠাবে।
পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম মোল্যার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আসাদুজ্জামান মিন্টু,  সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন,  উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা।
সভায় উপজেলা ও পৌরসভার সব ওয়ার্ড কমিটির সভাপতি, সম্পাদকসহ অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। সভায় আট মনোনয়ন প্রত্যাশীর তালিকায় রয়েছেন বর্তমান মেয়র মো. মোজাফফর হোসেন বাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাসানুজ্জামান মিয়া মুকুল, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা লিপন, জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক লিটন মৃধা, সাবেক ছাত্রনেতা বিমান রায়, যুবলীগ নেতা মো. মাসুদুর রহমান, চতুল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সভাপতি সাহাবুদ্দিন আহমেদ সাফু ও উপজেলা গ্রাম ডাক্তার সমিতির সভাপতি  ডা. সোলায়মান মোল্যা।
সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলীম মোল্যা বলেন, ইতোপূর্বে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বিভিন্ন নির্বাচনে যারা নির্বাচন করেছেন তাদের বাদ দিয়ে তিনজনের নামের তালিকা চূড়ান্ত করার প্রস্তাব রাখেন।

About Syed Enamul Huq

Leave a Reply