Thursday , 18 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বোয়ালমারীতে পৌর নির্বাচনকে ঘিরে  আ’লীগের কর্মীসভা

বোয়ালমারীতে পৌর নির্বাচনকে ঘিরে আ’লীগের কর্মীসভা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারীতে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে শুক্রবার রাত সাড়ে আটটায় আ’লীগের এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। 
বোয়ালমারী সরকারি কলেজ মাঠে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত এক কর্মীসভায় সভাপতিত্ব করেন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. লিয়াকত সিকদার ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল।
প্রধান অতিথি এম এম মোশাররফ হোসেন তার বক্তব্যে বলেন, দলের মধ্যে আজ আমাদের কোন ভেদাভেদ নেই। আমরা পৌরবাসীর ভাগ্যের পরিবর্তন চাই, এলাকার উন্নয়ন চাই। যদি আওয়ামীলীগের প্রার্থী বিজয়ী না হয় তাহলে উন্নয়ন স্থবির হয়ে যাবে। পৌরসভার মেয়র পদে আমরা উপজেলা থেকে প্রার্থীদের নামের তালিকা পাঠিয়েছিলাম। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী  সেলিম রেজা লিপনকে বেছে নিয়েছেন। তাই শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা দেখিয়ে তার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে।
বিশেষ অতিথি লিয়াকত সিকদার তার বক্তব্যে বলেন, সেলিম রেজা লিপন মিয়া নির্বাচিত হলে নাগরিক সেবা নিশ্চিত করা হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার যে কর্মসূচি মাননীয় প্রধানমন্ত্রী নিয়েছেন শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে আপনারা বিজয়ী করলে বোয়ালমারীবাসী তার সুফল পাবেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, সরকারি কলেজের সাবেক জিএস রাহাদুল আখতার তপন প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply