Thursday , 18 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বোয়ালমারীতে লাথিতে গর্ভের সন্তান নষ্টের মামলার আসামী গ্রেফতার

বোয়ালমারীতে লাথিতে গর্ভের সন্তান নষ্টের মামলার আসামী গ্রেফতার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লাথির আঘাতে এক অন্তঃসত্ত্বা নারীর গর্ভের বাচ্চা নষ্ট হওয়া মামলার এক আসামীকে শুক্রবার রাতে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীর নাম সরোয়ার খা। সে পরমেশ্বর্দী গ্রামের মৃত কালু খানের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, জমিজমা ও আধিপত্য নিয়ে গ্রামটির রাসেল কাজী এবং রিপন মিয়ার মধ্যে পূর্ব থেকেই বিরোধ চলছিলো। এর জেরে গত ২৭ নভেম্বর  দুপুরে সরোয়ার খার নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী দল অতর্কিতে আক্রমণ করে রিপন মিয়ার ১৫ সমর্থকের বাড়িঘর ভাংচুর করে। এ সময় ভাঙচুরে বাধা দিতে গিয়ে আসামীদের লাথি ও লাঠির আঘাতে অহিদ মিয়ার  অন্তঃসত্ত্বা স্ত্রী  শিউলি বেগমের  গর্ভের ৩/৪ মাসের সন্তান নষ্ট হয়ে যায় ।
এ ব্যাপারে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সের ঐ দিন জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাকিলা আজাদ জানান, আল্ট্রাসনোগ্রাফ রিপোর্ট অনুযায়ী জানতে পারি ওই মহিলার পেটের বাচ্চা নষ্ট হয়েছে তবে আঘাতে কি-না বিষয়টি স্পষ্ট নয়।
বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোহাম্মদ নুরুল আলম বলেন, আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের লাথির আঘাতে এক অন্তঃসত্ত্বা নারীর সন্তান নষ্ট হওয়া মামলার এক পালাতক আসামীকে গ্রেফতার করে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের আটকের জোর প্রচেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply