Saturday , 20 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

বোয়ালমারীতে হেফাজত নেতার বিরুদ্ধে ফেসবুকে পোস্ট করায় যুবকের গলায় জুতার মালা, আটক ৩

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের বোয়ালমারীতে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করায় এক যুবককে পিটিয়ে গলায় জুতার মালা পরিয়ে ঘোরানো হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বোয়ালমারী থানা পুলিশ বুধবার রাতে ৩ জনকে আটক করেছে। এ ঘটনায় ১০ জনকে আসামি করে বোয়ালমারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ওই যুবকের বাবা বৃহস্পতিবার দুপুরে মামলা করেছে। শুক্রবার সকালে আটককৃতদের ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের পাট ব্যবসায়ী খালেক বিশ্বাসের ছেলে রিয়াজুল বিশ্বাস হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিকেল সাড়ে চারটায় কটুক্তিসহ মন্তব্য করে। এতে ক্ষুব্ধ হয়ে মামুনুলের অনুসারীরা রিয়াজুলকে পিটিয়ে আহত করে জুতার মালা গলায় পরিয়ে তাকে রাস্তায় ঘোরায়। এরপর তাকে আটকে রাখে। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ বুধবার সন্ধ্যায় রিয়াজুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের ফোরকান হাওলাদারের ছেলে নিজাম হাওলাদার (২০), হবিবর রহমানের ছেলে সজীব মিয়া (২৫) এবং নুরু শেখের ছেলে আজিজুল শেখ (২২) কে রাতে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ১০ জনকে আসামি করে বোয়ালমারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে রিয়াজুল বিশ্বাসের বাবা খালেক বিশ্বাস বৃহস্পতিবার দুপুরে মামলা করেছে। আটককৃতদের শুক্রবার সকালে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মো. নুরুল আলম বলেন, মামুনুল হকের বিরুদ্ধে ফেসবুকে কটুক্তি করায় ওই যুবককে পিটিয়ে গলায় জুতার মালা পরিয়ে ঘুরিয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply