ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বোয়ালমারীতে মাদক মামলার পলাতক আসামী দম্পতি মাদকসহ গ্রেফতার
বোয়ালমারীতে মাদক মামলার পলাতক আসামী দম্পতি মাদকসহ গ্রেফতার

বোয়ালমারীতে মাদক মামলার পলাতক আসামী দম্পতি মাদকসহ গ্রেফতার

 বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারীতে মাদক মামলার (জিআর) সাজাপ্রাপ্ত পলাতক নারী আসামীসহ এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের বসতঘর থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় বৃহস্পতিবার (১৯ আগস্ট) বোয়ালমারী থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. ওহিদুল ইসলাম ও দীপঙ্কর সান্যালের নেতৃত্বে একদল পুলিশ বুধবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে পৌরসভার ছোলনা গ্রামে কাইয়ূম মোল্যার বাড়িতে অভিযান চালায়। এ সময় ২০২১ সালে মহামান্য আদালতের রায়ে জিআর মামলায় দণ্ডপ্রাপ্ত পলাতক আসামী রেবেকা বেগমকে (৩৫) পেয়ে তাকে গ্রেফতার করা হয়। রেবেকা বেগম কাইয়ুম মোল্যার স্ত্রী। পরে পুলিশ তল্লাশি করে বাড়ি থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করে। ওই দম্পতি এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক দীপঙ্কর সান্যাল বাদি হয়ে বোয়ালমারী থানায় বৃহস্পতিবার সকালে মামলা করেছেন এবং দুপুরে আসামীদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
এছাড়া পৃথক ঘটনায় বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে উপজেলার ঘোষপুর ইউনিয়নের রাখালগাছি গ্রাম থেকে জিআর মামলার সাজাপ্রাপ্ত আসামী মো. হবিবুর রহমান (৬০)কে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আসামীদের গ্রেফতার করা হয়েছে। আসামীদের বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*