Thursday , 18 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভয়ের কোনো কারণ নেই, পাশে আছি: বেনজীর আহমেদ

ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভয়ের কোনো কারণ নেই, পাশে আছি: বেনজীর আহমেদ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড.বেনজির আহমেদ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভয়ের কোনো কারণ নেই, পুলিশ আপনার পাশে আছেন। ব্রাহ্মণবাড়িয়ার আগুন সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটনায় তদন্তে যাদের নাম আসবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে প্রত্যেকটি ঘটনার বিচার হবে।
বৃহস্পতিবার (০১ এপ্রিল) বিকেলে শহরের জেলা প্রশাসনের সার্কিট হাউসে প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
আইজিপি বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভয় পাওয়ার কিছু নেই। আপনারা মনে রাখবেন শুধু ব্রাহ্মণবাড়িয়াবাসী নয়, সমগ্র বাংলাদেশে ১৮ কোটি মানুষ আপনাদের সঙ্গে আছে। আর  যারা এ ধরনের কর্মকাণ্ড করছে তাদের যেকোনো মূল্যেই আইন-শৃঙ্খলা বাহিনী প্রতিহত করবে। পুলিশের কাছে ভিডিও ফুটেজ ও স্টিল ছবি আছে। ভিডিও ফুটেজ ও স্টিল ছবি দেখে অপরাধীদের সনাক্ত করা হচ্ছে। যারাই এ ধরণের ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 
তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় ৩২ লাখ লোক বসবাস করে শহরে। আপনারা আপনাদের সন্তানদের দিনে শিক্ষা দেওয়ার জন্য মাদ্রাসা করেছে। মাদ্রাসাগুলোতে ১লক্ষ ছাত্র লেখাপড়া করছে। তাদের প্রতিদিন এক কোটি টাকা খরচ হয়। এ টাকার যোগান আপনারা ব্রাহ্মণবাড়িয়াবাসী। কিন্তু এখন আপনাদের চিন্তা করতে হবে আপনাদের ভূমি অফিস ও রেকর্ডরুম আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে। যার ক্ষতি আগামী ৫০ বছর ব্রাহ্মণবাড়িয়াবাসীকে বহন করতে হবে।
মাদ্রাসায় এতিম শিশু ও দরিদ্র পরিবারের সন্তানদের দিয়ে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করা হয়। রাজনীতি করা সবার অধিকার কাছে। কিন্তু রাজনীতির নামে ধ্বংসাত্মক কর্মকান্ড করতে দেয়া হবে না।
এ সময় পুলিশ প্রধানের সঙ্গে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, পুলিশের স্পেশাল শাখার প্রধান মনিরুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক হায়াদ উদ দৌলা খান ও পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply