ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাতি, দুই ভাইকে কুপিয়ে জখম
ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাতি, দুই ভাইকে কুপিয়ে জখম

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাতি, দুই ভাইকে কুপিয়ে জখম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়ায় বসত বাড়িতে ডাকাতি করতে গিয়ে দুইভাইকে কুপিয়ে আহত করেছে কুখ্যাত ডাকাত দলের সদস্যরা। 
শনিবার (১৯ জুন) ভোর রাতে সদর উপজেলার কাশিনগর গ্রামের  ঘটনা ঘটে। 
আহতরা হলেন, কাশিনগর গ্রামের মৃত অজিতের ছেলে গরচান (৩০) ও হরেন্দ্র (৪০)
হাসপাতাল ও আহতদের সূত্রে জানা যায়, কাশিনগর গ্রামে বেশিরভাগ ছোট-খাটো কাজ করা মানুষের বসবাস। শনিবার ভোর রাত ৩ টায় ঘুমন্ত অবস্থায় হরেন্দ্রের বাড়িতে ডাকাতের একটি দল হামলা করে। এ সময় তাদরকে বাঁধা দেওয়ার চেষ্টা করলে তারা দাড়ালো অস্ত্র দিয়ে হরেন্দ্রকে আঘাত করে। এমন সময় দাড়ালো অস্ত্রের আঘাতে হরেন্দ্রের বাম কান কেটে যায়, কপালে-পিঠে আঘাত লাগে ও তার ছোট ভাই হরেন্দ্রকে বাঁচাতে গেলে গরচানকে বুক বরাবর দাড়ালো অস্ত্র দিয়ে আঘাত করলে গলার নিচে বুকের বা-পাশ চিরে যায়। পরে তাদের চিৎকারে গ্রামের আশে-পাশের মানুষ ঘুম থেকে জেগে তাদের বাড়িতে জড়ো হওয়ার আগেই ডাকাত দল পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। 
এ ব্যাপারে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নাজমুল হক রনি বলেন, আহত গরচান ও হরেন্দ্রকে ডাকাতরা দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। তাদের মধ্যে গরচানের বুকে জখম মারাত্মক হওয়া তাকে ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে রেফার করা হয়েছে ও হরেন্দ্রকে হাসপাতালে ভর্তির করা হয়েছে।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে পুলিশ গিয়েছে। খোঁজ নিয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে। আহত দুইজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*