Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের অভিযানে ১৮জন ছিনতাইকারী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের অভিযানে ১৮জন ছিনতাইকারী আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে ১৮জন ছিনতাইকারীকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। 
বৃহস্পতিবার (২৪ জুন) ভোর থেকে সকাল ৮টা পর্যন্ত জেলা শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 
পুলিশেরর দাবি, আটককৃতরা সবাই ছিনতাইকারী, কিশোর গ্যাং ও চিহ্নিত অপরাধী।বিকেলে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম। 
আটককৃতরা হলেন, জেলা শহরের পশ্চিম মেড্ডার পাভেল (২৪), ঘাটুরার রুবেল (১৮) ও আপেল(৩২), আখাউড়ার দূর্গাপুরের বাপ্পি আহমেদ (২২) ও রাসেল (১৯), মধ্যপাড়া জুবলী রোডের হৃদয় (২০) ও মানিক (২০), পাইকপাড়ার জুয়েল (২৮), মালিহাতার জসিম ওরফে সোহাস (২০), শিমরাইলকান্দি হাজি বাড়ির হৃদয় মিয়া (২০), জুয়েল (৩৩) ও সাকিব (২০), ভাদুঘরের রাজু আসলাম (২০), কাজিপাড়ার সানি (২৪) ও রাকিব (২০), ঘাটুরার শামীম (২২), পূর্ব মেড্ডার ইউসুফ (২৪) ও পুনিয়াউটের লিগানি (২৩)। 
সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি মাসুদ ইবনে আনোয়ার জানান, মানুষের জানমাল নিরাপত্তায় সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে চিহ্নিত অপরাধীদের আটক করেছে। আটককৃত সবার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে। 
উল্লেখ্য, গত বুধবার ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়ায় জেলা জামে মসজিদের ইমাম মাওলানা সিগবাতুল্লাহ নুর ছিনতাইয়ের শিকার হয়। একই ভাবে কলেজপাড়ায় কলেজ ছাত্র কিশোর গ্যাংয়ের নির্যাতন ও ছিনতাইয়ের শিকার, লাখী বাজারে বেশ কয়েকটা তালা ভেঙ্গে ডাকাতির চেষ্টাসহ বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই বেড়েই চলেছিল। এসব অপরাধের প্রেক্ষিতে অনেক দিন পর এক সাথে একদিনে ১৮ জন ছিনতাইকারী আটক করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply