ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়েছে।
শনিবার (১৬ জুলাই) বেলা ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উজানিসার নামক এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, সদর উপজেলার মৃত আব্দুল মান্নানের ছেলে সিএনজির চালক চাঁন বাদশা (৫০)  ও কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের মধ্যপাড়ার আবদু মিয়ার ছেলে দুবাই প্রবাসী বিল্লাল মিয়া (৪৫)।
এ ঘটনায় নিহত বিল্লালের পরিবারের আরও ৩ জন আহত হয়। আহতরা হলেন শাকিল আহমেদ (২৭), শিরিন আক্তার (৫০) ও মিতু আক্তার (২৫)। এছাড়াও সিএনজি থাকা অপর যাত্রী পুলিশ সদস্য হাসিবুল হাসান (২৫) আহত হন। সে আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের ফজলু ভূঁইয়ার ছেলে।
পুলিশ ও আহতরা জানান, একটি প্রাইভেটকার কুমিল্লার দিকে যাচ্ছিল। পথিমধ্যে উজানিসার বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকসার সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির চালকসহ ৬ জন আহত হয়। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সিএনজি চালক চাঁন বাদশা ও বিল্লাল হোসেন নামের এক যাত্রী নিহত হয়। আহতদের হাসপাতালে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ্র বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এডিএম’র অনুমতিতে বিনা-ময়নাতদন্তে বিল্লালের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছি। নিহতদের চাঁন বাদশার লাশ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com