ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭১
ব্রাহ্মণবাড়িয়ায় ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭১

ব্রাহ্মণবাড়িয়ায় ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া একদিনে সর্বোচ্চ মৃত্যু হয়েছে। জেলায় নতুন ৮ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।

যার মধ্যে আশুগঞ্জ উপজেলায় ৬০, ৭২ ও ১০০ বছর বয়সী তিনজন মহিলা এবং ৩১ বছর বয়সী একজন পুরুষ। কসবা উপজেলায় ৩০ বছর বয়সী একজন মহিলা ও ৫৮ বছর বয়সী একজন পুরুষ এবং নবীনগর উপজেলায় ৩০ বছর বয়সী একজন মহিলা ও ৫৮ বছর বয়সী একজন পুরুষ।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় নতুন ৩৯ জন সহ জেলায় নতুন ১৭১ জনের করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় করোনা সংক্রমণের হার
২১.৫৪ % ছাড়িয়ে।

এখন পর্যন্ত জেলায় এন্টিজেন ও পিসিআর ল্যাবের রিপোর্টে সর্বশেষ ৯৬৩৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলায় ৫৩৩৭ জন করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভ করেছে।

সর্বশেষ জেলায় ১৩৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

সোমবার (৯ আগস্ট ) রাত সাড়ে ৯টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত করেন।

গতকালের ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টারের পিসিআর, ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের পিসিআর ল্যাবের ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের র‍্যাপিড এন্টিজেন ল্যাবের ৭৯৪ টি রিপোর্টে নতুন আরও ১৭১ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ৩৯ জন, নাসিরনগর উপজেলায় ০৭ জন, সরাইল উপজেলায় ১৪ জন, আশুগঞ্জ উপজেলায় ৩২ জন, বিজয়নগর উপজেলায় ১০ জন, নবীনগর উপজেলায় ১৪ জন, আখাউড়া উপজেলায় ২০ জন, কসবা উপজেলায় ২৬ জন ও বাঞ্ছারামপুর উপজেলায় ০৯ জন শনাক্ত হয়েছে।

সর্বশেষ জেলায় ৯৬৩৮ জন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ৩৫৫৮ জন, নাসিরনগর উপজেলায় ২৪৮ জন, সরাইল উপজেলায় ৫১১ জন, আশুগঞ্জ উপজেলায় ৯০৬ জন, বিজয়নগর উপজেলায় ২৬৫ জন, নবীনগর উপজেলায় ১৬৪৪ জন, আখাউড়া উপজেলায় ৪৮১ জন, কসবা উপজেলায় ১৩৫২ জন ও বাঞ্ছারামপুর উপজেলায় ৬৭৩ জন শনাক্ত হয়েছে।

সর্বশেষ জেলায় ৫৩৩৭ জন রোগী করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ১৯৭৬ জন, নাসিরনগর উপজেলায় ১৭৯ জন, সরাইল উপজেলায় ২৮২ জন, আশুগঞ্জ উপজেলায় ৫০৪ জন, বিজয়নগর উপজেলায় ১৭৬ জন, নবীনগর উপজেলায় ৭১৭ জন, আখাউড়া উপজেলায় ৩১৬ জন, কসবা উপজেলায় ৮৪৮ জন ও বাঞ্ছারামপুর উপজেলায় ৩৪৯ জন সুস্থ হয়েছে।

সর্বশেষ ব্রাহ্মণবাড়িয়ায় ১৩৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। যার মধ্যে সদর উপজেলায় ৩৯ জন, নাসিরনগর উপজেলায় ০৫ জন, সরাইল উপজেলায় ১২ জন, আশুগঞ্জ উপজেলায় ১৯ জন, বিজয়নগর উপজেলায় ০৩ জন, নবীনগর উপজেলায় ৩১ জন, আখাউড়া উপজেলায় ১৭ জন, কসবা উপজেলায় ০৭ জন ও বাঞ্ছারামপুর উপজেলায় ০৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ৯৬৩৮ জন আক্রান্তের মধ্যে ৫৩৩৭ জন সুস্থ হয়েছেন। কিন্তু এখনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪১৬৪ জন রোগী আইসোলেশনে আছে ও সেলফ আইসোলেশনে ৪০৭৭ জন আছে। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসা পাচ্ছে ৮৭ জন রোগী।

সর্বশেষ গত ২৪ ঘন্টায় জেলায় ৪৫৬ জনের করোনা ভাইরাসের শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন ৭৯৪ জনের করোনার রিপোর্ট প্রকাশ হয়েছে৷

এখন পর্যন্ত জেলায় ৫৫২৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ৫৪২৮৪ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ৯৬৩৮ জন আক্রান্ত হয়েছে৷

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*