Friday , 19 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা
--প্রেরিত ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় কাজ দেওয়ার নাম করে মোবাইলে ডেকে নিয়ে মামুন (২২) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার( ১৩ মার্চ) সকাল ১০টার দিকে সাদেকপুর ইউনিয়নের দামচাইল রাজা খাঁ গ্রামে বড়বাড়ির মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

আহত মামুন উপজেলার সাদেকপুর ইউনিয়নের সাদেকপুর দক্ষিনপাড়া আব্দুর রহমানের ছেলে। আহত মামুনকে আশংকাজনক অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহন ও মামুন দুইজনই উজানিসারে ডিসের তার ও ওয়াইফাই লাইনের কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে আদমপুর গ্রামের মহন মিয়া তার সাথে কয়েকজন দুর্বৃত্ত নিয়ে মামুনকে মোবাইলে ডেকে নিয়ে রামদা দিয়ে কুপিয়ে জখম করেন। দুর্বৃত্তরা রামদা দিয়ে তার ডান হাতের কবজি আলাদা করে ফেলেন ও শরীরের বিভিন্ন জায়গায় কোপাতে থাকে। তার চিৎকার শুনে আশেপাশের সবাই ভয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তরা তাকে ইচ্ছেমত কোপানোর পরে চলে যায়। তার চাচাতো ভাই ফালু মিয়া তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, মামুনকে মুমূর্ষু অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় জখম হওয়ায় ও প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকা নিয়ে গেলে ভাল হবে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চুরির টাকা নিয়ে মহন ও মামুনের মধ্যেই  দ্বন্দ্ব হয়। এ বিষয়কে কেন্দ্র করে মামুনকে কুপিয়ে জখম করেছে মহন। মামুনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরও জানান, আমি হাসপাতালে গিয়ে রোগীকে দেখে এসেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মহন ও মামুন দুইজনই সোর্সের কাজ করতেন।

About Syed Enamul Huq

Leave a Reply