Friday , 19 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

ব্রাহ্মণবাড়িয়া ফার্নিচারের দোকানে আগুন।।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের যমুনা স-মিল নামের এক কাঠের ফার্নিচারের দোকানে সিগারেটের আগুনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  এতে ফার্নিচার পুড়ে ৫০ হাজার টাকার মতো ক্ষতি হয়েছে বলে জানিয়েছে দোকানমালিক আবুল কাসেম। তবে এসময় পাশের দোকান গুলোতে আগুন ছড়ায়নি, যার ফলে কোন ক্ষতির ঘটনা ঘটেনি।
রবিবার (৪ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে শহরের টিএরোডস্থ ফকিরাপুল সংলগ্ন রাস্তার পূর্বপাশে সিগারেটের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বললেন ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিস জানায়, স্থানীয় এক দারোয়ান মাধ্যমে জানতে পারি পাশের একটি পাঁচতলা ভবনে কয়েকজন ব্যাচেলর থাকেন। ওইখান থেকে হয়তো সিগারেট আগুন ও দিয়াশলাই কাটি নিচের একটি ফার্নিচার দোকানে পড়ে যায়। তারপর দোকানে রাখা কাঠের বিভিন্ন কুটিতে আগুন লেগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা এসে অল্প সময়ের মধ্যে দোকানে আগুন নেভায় ফেলি।
দোকান মালিক আবুল কাসেম জানান, রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। কিছুক্ষণ পরে শুনি দোকানে আগুন লেগেছে। সিগারেটের আগুন থেকে তার দোকানে অগ্নিকাণ্ডে ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছেন বলে তিনি দাবি করেন।
ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আব্দুস সামাদ জানান, স্থানীয়রা ফোনে জানান সিগারেটের আগুন থেকে একটি ফার্নিচার দোকানে আগুন লেগেছে। তারপর ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করি। তিনি জানান, ২০ হাজার টাকার কাঠ পুড়ে ছাঁই হয়ে গেছে। ২ লক্ষ টাকার কাঠ উদ্ধার করা নিরাপদ স্থানে রাখা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply