Wednesday , 17 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত ব্যক্তি পরিচয়ে শুক্কুর মিয়া(৫০) একজন মারা গেছেন। 
শুক্রবার (১২ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
ভর্তির কাগজে পরিচয়ে শুক্কুর মিয়া(৫০) পাওয়া যায়। ওই কাগজে লেখা আছে শুক্কুর মিয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামের জলফুজ মিয়ার ছেলে। কাগজে পরিচয়ে শুক্কুর মিয়া থাকলে, পরিবারের খোঁজ মিলেনি।
হাসপাতাল সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় শুক্কুর মিয়া পরিচয়ে এক অজ্ঞাত ব্যক্তিকে হাসপাতালের ৩য় তলায় অসচেতন অবস্থায় দেখে হাসপাতাল কলোনির সিকিউরিটি গার্ড ইলিয়াস মিয়া উদ্ধার করেন। ওইদিন রাতেই মেডিসিন বিভাগের ভর্তি করা হয় শুক্কুর মিয়াকে। তিনদিন চিকিৎসার পর আজকে শুক্কুর মিয়া চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যায় । 
হাসপাতালের জরুরি বিভাগের  কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, শ্বাসকষ্ট জনিত ও হৃদরোগের সমস্যায় ওই ব্যক্তি হয়েছে। লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 
এ বিষয়ে ইলিয়াস মিয়া জানান, ওই অজ্ঞাত ব্যক্তিকে নাম জিগ্যেস করলে পরিচয়ে শুক্কুর মিয়া বলেন। পরে তাকে মেডিসিন বিভাগে ভর্তি করার পর ওষুধপত্র থেকে শুরু করে তার প্রস্রাব-পায়খানা পরিস্কার করি।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে বলেন, গত ২দিন আগে অচেতন সেই ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছিল। শুক্কুর মিয়া আজকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানতে পেরেছি। ওই ব্যক্তির পরিবারের কোন খোজখবর মিলেনি। তাই ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। 

About Syed Enamul Huq

Leave a Reply