Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা সেবন নিয়ে তর্কাতর্কি, ছুরিকাঘাতে যুবক নিহত
--প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা সেবন নিয়ে তর্কাতর্কি, ছুরিকাঘাতে যুবক নিহত

 জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় স্কুলের সামনে গাঁজা সেবন নিয়ে তর্কাতর্কি করাকে কেন্দ্র করে শেখ আকাশ (২০) নামের এক যুবক ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় আরো ৪ জন আহত হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুলতানপুর গ্রামের সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শেখ আকাশ উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের শেখবাড়ির উত্তরপাড়ার শেখ হুমায়ুনের ছেলে। আকাশ চিনাইর ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

হাসপাতাল ও আহত মাসুমের মাধ্যমে জানা যায়, আজ দুপুরে সুলতানপুর গ্রামের দক্ষিন পাড়ার একটি কিন্ডারগার্টেন স্কুলের সামনে শেখ হুমায়ুনের ছেলে শেখ আকাশ গাঁজা খায় এমন অভিযোগ এনে একই এলাকার উত্তর পাড়ার শেখ কামরুলের ছেলে রিফাতের তর্কাতর্কি হয়। তখন স্থানীয়রা বিষয়টি মিমাংসা করেন এবং তাদেরকে বাড়ি ফিরে যেতে বলে।

পরে বিকেলে সুলতানপুর বহুমূখি উচ্চ বিদ্যালয়ের মাঠে আকাশ সহ অন্যান্য বন্ধুরা প্রতিদিনের মত আজকে খেলা দেখতে যায়। খেলা শেষ আকাশ স্কুলের সামনে আড্ডা দেওয়ার সময় আকাশের উপর রিফাত ও তার সহযোগীরা অতর্কিতভাবে হামলা করে। ওই সময় আকাশে বুকে ও মাথায় ছুরিকাঘাত করে রিফাত পালিয়ে যাওয়ার পথে বাঁধা দিলে আকাশের অন্যান্য বন্ধুরাও লাঠি-সোটার আঘাতে বিভিন্ন স্থানে আহত হয়। স্থানীয়রা লোকেরা আকাশকে গুরুত্ব আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষনা করেন।

আহত ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুম (১৭) কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আকাশের মাথা ও বুকে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগে আকাশের মৃত্যু হয়। এছাড়া যারা আহত তাদেরকে চিকিৎসক প্রদান করা হচ্ছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম, ছুরিকাঘাতের কারনে আকাশের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তবে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply