ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের গুলিতে যুবক নিহত, চেয়ারম্যান পুত্র গুলিবিদ্ধ
ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের গুলিতে যুবক নিহত, চেয়ারম্যান পুত্র গুলিবিদ্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের গুলিতে যুবক নিহত, চেয়ারম্যান পুত্র গুলিবিদ্ধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে বাদল সরকার (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।
এ ঘটনায় নাটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ছেলে এরশাদুল হক এরশাদ (৩৮) গুলিবিদ্ধ হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।
শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে নান্দুরা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বাদল কুড়িঘর গ্রামের নান্দুরা এলাকার সন্তোষ সরকারের ছেলে।
নাটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম জানান, স্থানীয় কুড়িঘর বাজারের পাশে ওয়াজ মাহফিলে গিয়েছিল এরশাদ ও বাদলসহ আরও কয়েকজন। সেখান থেকে মোটরসাইকেলে করে তারা বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দুর্বৃত্তরা এরশাদ ও বাদলকে লক্ষ্য করে গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই বাদল মারা যান।
গুরুতর আহত এরশাদকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে এরশাদের অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।
এব্যাপারে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ আবু হায়দার আল-রাজী ওসমানী জানান, এরশাদ নামের এক ব্যক্তির অবস্থা খুবই আশংকাজনক। তার গলায় ও বাম কানের নিচে গুলিবিদ্ধ হয়েছে। এজন্য এরশাদকে ঢাকায় পাঠানো হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। নিহতের মরদেহ ঘটনাস্থলেই রয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরার চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com