Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকা ডুবির ঘটনায় তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার লইসকা বিলে নৌকা ডুবির ঘটনা তদন্তে কাজ শুরু করেছে গঠিত ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি।
শনিবার (২৮ আগস্ট) সকাল থেকে তদন্ত কাজ শুরু করে কমিটি। জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠিত করা হয়।
কমিটির বাকি দুই সদস্য হলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা ও ফায়ার সার্ভিসের উপ-পরিচালক তৌফিকুল ইসলাম।
তদন্ত কমিটি সদস্যরা শনিবার সকালে প্রথমে লইসকা বিলে নৌকা ডুবির ঘটনাস্থলে যান। সেখানে ঘটনার প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য গ্রহণ করেন। এরপর দুপুরে বিজয়নগর উপজেলার চম্পকনগরের নৌকা ঘাটতে তদন্ত কমিটির সদস্যরা যান। সেখান থেকেও সাক্ষ্য গ্রহণ ও তথ্য প্রমাণ সংগ্রহ করেন কমিটির সদস্যরা।
তদন্ত কমিটির প্রধান ও জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের বলেন, বেশ কয়েকজনের সাক্ষ্য নেওয়া হয়েছে। নৌকাটিতে অতিরিক্ত যাত্রী উঠানো হয়েছিল। নৌকা ডুবির  পেছনে অতিরিক্ত যাত্রীবোঝাইও একটি কারণ।
এর আগে গতকাল শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইসকা বিলে একটি বালুবাহী ট্রলারের সাথে একটি যাত্রীবোঝাই নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি নৌকাটি ডু্বে যায়। এ ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে নারী ও শিশুই বেশি।

About Syed Enamul Huq

Leave a Reply