ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ে বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ে বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ে বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিয়ে বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে পানিতে ডুবে তারিফ (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার মাছিহাতা ইউনিয়নের উরশিউড়া গ্রামে এ ঘটনা ঘটে।

তারিফ উরশিউড়া গ্রামের উত্তর পাড়ার শরিফ মিয়ার ছেলে৷ সে স্থানীয় একটি কেজি স্কুলের ৩য় শ্রেনীর ছাত্র ছিলেন।

পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল শনিবার তারিফ তার মামাতো ভাইয়ের বিয়ের দাওয়াতে উড়শিউড়া দক্ষিন পাড়া নানার বাড়িতে বেড়াতে যায়। আজ সোমবার তার মায়ের সাথে মামাতো ভাই সাইদুরের বিয়ের বরযাত্রীতে যাওয়ার কথা ছিল। আজকে তারিফ নানু বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে হঠাৎ তারিফ পানিতে তলিয়ে যায়৷ তারপর পুকুরে অনেক খোজাখুজি করেও তারিফের সন্ধান পাওয়া যায়নি। তারিফের সাথে থাকা অন্য শিশু তারিফের পরিবারকে জানালে পুকুরের তলদেশ থেকে স্থানীয়দের সহযোগিতায় তারিফকে বের করা হয়। স্থানীয়রা তারিফকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. খাদিজা বেগমের সাথে তারিফের মৃত্যুর ব্যাপারে কথা বলতে গেলে তিনি মৃত্যুর ব্যাপারে কিছু বলতে রাজী হননি। কি কারনে মারা গেছে জিগ্যেস করলে তিনি হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসারের অনুমতি নিয়ে ইমার্জেন্সিতে ঢুকছি কিনা তুচ্ছতাচ্ছিল্য করেন। সে কারনে মৃত্যুর সঠিক কারন চিকিৎসকের কাছ থেকে জানা যায়নি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল সূত্রে জেনেছি একটি শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে৷ পরিবারের কাছ থেকে কোন অভিযোগ পাইনি। তবে তারিফের মরদেহ হাসপাতাল থেকে পরিবারের লোকেরা বাড়িতে নিয়ে গেছে বলে জানতে পেরেছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*