ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়া জেলা এম্বুলেন্স শ্রমিকদের উদ্যোগে মাহফুজ আলীর স্বরণে বিশেষ দোয়া
ব্রাহ্মণবাড়িয়া জেলা এম্বুলেন্স শ্রমিকদের উদ্যোগে মাহফুজ আলীর স্বরণে বিশেষ দোয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলা এম্বুলেন্স শ্রমিকদের উদ্যোগে মাহফুজ আলীর স্বরণে বিশেষ দোয়া

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়া জেলা এম্বুলেন্স শ্রমিকদের উদ্যোগে মরহুম মাহফুজ আলীর স্বরণে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে মুন্সেফপাড়া জামে মসজিদে বিসমিল্লাহ এম্বুলেন্সের সত্ত্বাধিকারী মরহুম মাহফুজ আলীর অকালমৃত্যুতে তার স্বরণে এই দোয়া ও মিলাদ মাহফিলের ব্যবস্থা করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা এম্বুলেন্স শ্রমিকদের সমন্বয়ক বিপ্লব খন্দকারের সভাপতিত্বে পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদের ব্যাপারে বিপ্লব খন্দকার জানান, বিসমিল্লাহ এম্বুলেন্সের সত্ত্বাধিকারী মরহুম মাহফুজ আলী মৈশানের মৃত্যু মেনে নেওয়ার মত না। হঠাৎ মাহফুজ আলী অসুস্থতা ছাড়াই মৃত্যুবরণ করেন। যা আমরা সহ্য করতে পারছি না। তার স্বরণে এম্বুলেন্স শ্রমিকদের ক্ষুদ্র প্রচেষ্টায় এই দোয়া ও মিলাদ মাহফিলের ব্যবস্থা করি।
এছাড়া শহরের সুপরিচিত মুখ জেলা এম্বুলেন্স মালিক-শ্রমিকদের নেতা মরহুম রাজিউল হাসান পিয়াল, মরহুম বাদল মিয়া, মরহুম মোকাব্বের আলী খাদেম পিপলু, মরহুম আজিজ মিয়া, মরহুম নয়ন মিয়াসহ আরও যারা অকালে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাতের জন্য বিশেষ দোয়া করা হয়েছে।
এসময় আরও উপস্থিত ছিলেন, সেলিম মিয়া, সাত্তার মিয়া, আলমগীর মিয়া, তানভীর খন্দকার, সোহেল মিয়া, বাবু মিয়া, হাসান মোল্লা, সজল সরকারসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
দেশ-বিদেশ ও পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী বাঙালিদের মধ্যে ইতোমধ্যেই যারা মহামারী করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেন, তাদের আত্মার মাগফেরাত কামনা ও ডাক্তার-নার্স ও সাংবাদিক-ফ্রন্ট লাইন যুদ্ধাদের সুস্থতা কামনা দোয়া করা হয়।
এসময় পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত পাঠ ও মোনাজাত করেন মুন্সেফপাড়া জামে মসজিদের খতিব। দোয়া শেষে সবার মাঝে তোবারক বিতরণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*