ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ব্রুনাইয়ের সুলতানের সম্মানে বঙ্গভবনে রাষ্ট্রপতির নৈশভোজ
ব্রুনাইয়ের সুলতানের সম্মানে বঙ্গভবনে রাষ্ট্রপতির নৈশভোজ
--ফাইল ছবি

ব্রুনাইয়ের সুলতানের সম্মানে বঙ্গভবনে রাষ্ট্রপতির নৈশভোজ

অনলাইন ডেস্ক:

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বঙ্গভবনে সফররত ব্রুনাইয়ের সুলতান হাজী হাসানাল বলকিয়াহ মুইজাদ্দিন ওয়াদুল্লাহ এবং তার সফরসঙ্গীদের সম্মানে নৈশভোজের আয়োজন করেন।

গতকাল শনিবার সন্ধ্যায় এ নৈশভোজের আয়োজন করা হয়।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কয়েকজন সিনিয়র মন্ত্রী এবং রাজনীতিবিদ ভোজ সভায় যোগ দেন। এর আগে বঙ্গভবনের দরবার হলে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুলতান বঙ্গভবনে এসে পৌঁছালে রাষ্ট্রপতি হামিদ একটি ফুলের তোড়া দিয়ে তাকে স্বাগত জানান। রাষ্ট্রপতি, ব্রুনাইয়ের সুলতান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ শিল্পকলা আয়োজিত প্রায় ২৫ মিনিটব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

অনুষ্ঠানে কয়েকজন মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ এবং উচ্চ পদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তাগণ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

ব্রুনাইয়ের সুলতান প্রথমবারের মতো দুদিনের রাষ্ট্রীয় সফরে গতকাল ঢাকায় আসেন। হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়।

সুলতান এবং তার প্রায় ৪২ জন সফরসঙ্গীকে বহনকারি রাজকীয় ব্রুনাই এয়ারলাইন্সের একটি বিশেষ ভিভিআইপি ফ্লাইট ২টা ২৪ মিনিটে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

সূত্র : বাসস।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com