ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » করোনাভাইরাস » বড়াইগ্রামে করোনা আক্রান্ত হয়ে তরুণ পুলিশ পরিদর্শক সুমন আলীর মৃত্যু

বড়াইগ্রামে করোনা আক্রান্ত হয়ে তরুণ পুলিশ পরিদর্শক সুমন আলীর মৃত্যু

নাটোরের বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী (৩৮) করোনায় আক্রান্ত হয়ে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার দিবপূর্ব রাত ২টার দিকে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। এর আগে ৭ আগষ্ট তিনি করোনায় আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি হন। তিনি করোনার পাশাপাশি এ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ বছর বয়সী একমাত্র মেয়ে রেখে গেছেন। বয়সে তরুণ পুলিশ অফিসার সুমন আলীর অকাল মৃত্যুতে নাটোর জেলার পুলিশ সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সুমন আলী চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর শহরের কদমতলা এলাকার আব্দুল লতিফের ছেলে।
বড়াইগ্রাম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) দিলিপ কুমার দাস পুলিশ পরিদর্শক সুমন আলীর মৃত্যুর খবরের সত্যতা স্বীকার করে জানান, নাটোর জেলায় করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম কোন পুলিশ অফিসারের মৃত্যু হলো। তিনি আরও জানান, সুমন আলী ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর তারিখে বড়াইগ্রাম থানায় যোগদান করেন। তার মৃতদেহ নিজ এলাকা চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দাফন করা হবে।
এদিকে পুলিশ পরিদর্শক সুমন আলীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, জেলা প্রশাসক মো. শাহরিয়াজ পিএএ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, ওসি দিলিপ কুমার দাস, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধিগণ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com