Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ভূপালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ভূপালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
পালংখালী ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশন ২০২২ইং সম্পন্ন করে কাউন্সিল কার্যক্রমের দ্বিতীয় অধিবেশনে প্রত্যেক্ষ ভোটে নবনির্বাচিত সভাপতি ফজল কাদের চৌধুরী ভুট্রো ও সাধারণ সম্পাদক আব্দুর শুক্রুর মেম্বার নির্বাচিত হয়েছেন।
 উক্ত প্রথম অধিবেশন  সম্মেলনের উদ্বোধক জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী বিগত কমিটির বিলুপ্ত ঘোষণা করে প্রধান অতিথির বক্তব্য রাখেন  কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রধান শাহ আলম রাজা।
৩ জুন ২০২২ ইং, থাইংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত সম্মেলনে
বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উখিয়া-টেকনাফের টিম উপ-প্রধান রনজিত দাশ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিমের সদস্য সচিব নাজনীন সরোওয়ার কাবেরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাংগঠনিক টিমের সদস্য এইচ এম ইউনুস বাঙালী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের টিম প্রধান এডভোকেট জমির উদ্দিন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, উখিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ  উখিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ ইব্রাহিম ও অন্যান্য নেতৃবৃন্দ।
প্রথম অধিবেশনের সম্মেলন শুরু করার আগে জাতীয় সংগীত ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ মঞ্জুর ও সঞ্চালনা করেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজল কাদের চৌধুরী ভুট্রো।
উপস্থিত ছিলেন পালংখালি ইউনিয়নের ৯ ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি -সম্পাদক ও কাউন্সিল ডেলিগেট বৃন্দ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নির্বাচিত সভাপতি-সম্পাদক বৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply