Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ভোটারের ভোটে জিতে বাড়িবাড়ি গিয়ে নাচছেন নারী মেম্বার

ভোটারের ভোটে জিতে বাড়িবাড়ি গিয়ে নাচছেন নারী মেম্বার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে ভোটারদের বাড়ি-বাড়ি গিয়ে নেচে বিজয়ের আনন্দ উদযাপন করছেন মর্জিনা বেগম নামে এক নারী ইউপি সদস্য।
নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভোটে বিজয়ী হয়ে বাড়ি বাড়ি গিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে নাচছেন মর্জিনা বেগম।
গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নবীনগরের জিনোদপুর ইউনিয়নে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে লড়ে বিজয়ী হয়েছেন তিনি।
মর্জিনা জিনোদপুর ইউনিয়নের বলিবাড়ি গ্রামের দুলাল মিয়ার স্ত্রী। ২৫ বছর ধরে বলিবাড়ি গ্রাম থেকে কেউ সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচিত হননি। এবার এ গ্রাম থেকে মর্জিনা বেগম ভোটে দাঁড়িয়ে বিজয়ী হওয়ায় সবার মাঝে আনন্দ বিরাজ করছে। নির্বাচনের পরদিন থেকে টানা দুই দিন বাড়ি বাড়ি গিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে নেচে আনন্দ উদযাপন এবং ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। অন্য গ্রাম থেকে মর্জিনার সঙ্গে আরও সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
গ্রামের ফরিদ সর্দার, বকুল মিয়া, জাকির হোসেন বলেন, এর আগে অনেকেই পাশ করেছে কিন্তু পাশ করার পরে ভোটারদের আর কেউ খবর রাখেনা কিন্তু মর্জিনা বেগম পাশ করে আমাদের বাড়িতে এসেছেন এটাই আমরা অনেক খুশি।
নবনির্বাচিত নারী ইউপি সদস্য মর্জিনা বেগম বলেন, আমাদের গ্রাম থেকে দীর্ঘদিন ধরে কোনো নারী মেম্বার পাশ করতে পারেননি। এবার ভোটাররা আমাকে বিজয়ী করেছেন। সেজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতেই তাদের বাড়ি বাড়ি গিয়ে আনন্দ প্রকাশ করছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন মানুষের মাঝে বেঁচে থাকতে পারি।

About Syed Enamul Huq

Leave a Reply