ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ভোলা চরফ্যাশনে ভয়াবহ অগ্নিকাণ্ডে সাতটি দোকান পুড়ে ছাইঃ ক্ষতির পরিমান এক কোটি টাকা
ভোলা চরফ্যাশনে ভয়াবহ অগ্নিকাণ্ডে  সাতটি দোকান পুড়ে ছাইঃ ক্ষতির পরিমান এক কোটি টাকা

ভোলা চরফ্যাশনে ভয়াবহ অগ্নিকাণ্ডে সাতটি দোকান পুড়ে ছাইঃ ক্ষতির পরিমান এক কোটি টাকা

[চরফ্যাশন]ঃ ভোলা চরফ্যাশন সদর রোড পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন ভয়াবহ আগ্নিকান্ডে  সাতটি দোকান পুড়ে ছাই। প্রত্যক্ষদর্শী ও ব্যবসায়ীদের প্রাথমিক  ধারনা অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় এক কোটি টাকা।
 আজ (২০অক্টোবর)মোঙ্গলবার   সকাল ৭টায় আল আমিন হোটেল এন্ড রেস্টুরেন্টের রান্না করার চুলা থেকে এই আগুনের সূত্রপাত বলে একাধিক সূত্র নিশ্চিত করেছেন।
 চরফ্যাশনের স্থানীয় জনসাধারণ ও ফায়ার সার্ভিস তাৎক্ষণিক খবরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট সহ দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন৷
সরেজমিনে দেখা যায় ভয়াবহ আগুনে আল আমিন হোটেল এন্ড রেষ্টুরেন্ট, বরকত স্টোর, সৌদিয়া গ্লাস হাউজ, মিতালি বেকারী এন্ড ফাস্টফুট, মা টেলিকম, ঝমঝম হোটেল এবং খালেক মিয়ার চায়ের দোকান পুড়ে ভস্মিভুত৷ দোকান মালিকদের তথ্য মতে উক্ত ৭দোকানে প্রায় ১ কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে৷
সৌদিয়া গ্লাস হাউসের মালিক আলহাজ্ব লিটন জানান, এই নিয়ে তিনবার আমার প্রতিষ্ঠান আগুনে পুড়েছে৷ যা কিছু ছিল আমার সব শেষ হয়ে গেছে৷  এবারের ক্ষয়ক্ষতি কাটিয়ে পুনরায় দোকান চালু করা আমার জন্য অসাধ্য। 
এদিকে চরফ্যাশন বাজারে আগুনের   খবরে পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন,স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনা স্থান পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
উল্লেখ্য আল আমিন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর রান্নার ঘর থেকে অসচেতনতার কারণে আগুনের সূত্রপাত হওয়ায়,বাজারের মধ্য থেকে সকল প্রকার রান্নাঘর সরিয়ে অন্যত্র স্থানে স্থাপনে সচেতন মহল মনে করেন এবং কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com