ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নেন বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন
ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নেন বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন

ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নেন বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন

বরগুনা প্রতিনিধি:
বরগুনা শহরের পশু হাসপাতাল সড়কে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দোকানের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ-খবর নিয়েছেন বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. দেলোয়ার হোসেন । বুধবার (০৯-মার্চ) সকালে জেলা-পরিষদে তার অফিস কক্ষে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যসায়ীদের সাথে তিনি কথা বলেন এবং তাদের খোঁজ-খবর নেন। জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন ক্ষতিগ্রস্ত ব্যসায়ীদের পাশে থাকার আশ্বাস দেন।
এর পূর্বে তিনি (৮ মার্চ) মঙ্গলবার দুপুরে অগ্নিকান্ডের ঘটনা স্থল পরিদর্শন করে সহমর্মিতা জ্ঞাপন করে জেলা-পরিষদ চেয়ারম্যান । ক্ষতিগ্রস্তদের যে কোন ধরনের সহয়তার আশ্বাস দেন তিনি। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুল ইসলামসহ জেলা-পরিষদের কর্মকর্তা-কর্মচারীগণ।
সোমবার রাত পৌনে ১০টার দিকে লেপ তোষকের দোকান থেকে বিদ্যুতের শট সার্কিটে আগুনের সূত্রপাত ঘটে। এরই মধ্যে আগুনে পোল্টি ফিডসহ ৪ টি ফার্মেসি, ১টি আবাসিক হোটেল, ৪টি লেপ তোষকের দোকান এবং হোমিও চেম্বার ও ফটোকপি এবং কম্পিউটারের দোকান পুড়ে যায়। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট সহ স্বেচ্ছা সেবী সংগঠন ও সাধারণ মানুষের প্রায় ৩ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পটুয়াখালীর মির্জাগঞ্জ, বরগুনার বেতাগী এবং সর্ব শেষে আমতলী ফায়ার সার্ভিসের মোট ৪টি ইউনিটের ৩ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ১২টি স্থাপনা আগুনে ভস্মীভূত হয়। এত ১৯ ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়।
এ ঘটনার খবর পেয়ে রাতেই পৌর- প্যানেল মেয়র রইসুল আলম রিপনসহ সরকারি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। আইন শৃংখলা বাহিনী পুলিশ সহ স্বেচ্ছা-সেবী সংগঠনের সদস্য ও কিছু সাধারণ মানুষ আগুন নেভাতে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com