ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » মঙ্গলবার বিকেল থেকে মিরপুরের বিভিন্ন সড়কে যান চলাচল নিয়ন্ত্রণ
মঙ্গলবার বিকেল থেকে মিরপুরের বিভিন্ন সড়কে যান চলাচল নিয়ন্ত্রণ

মঙ্গলবার বিকেল থেকে মিরপুরের বিভিন্ন সড়কে যান চলাচল নিয়ন্ত্রণ

অনলাইন ডেস্ক:

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আগামীকাল মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’ মেগা কনসার্ট। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এ আয়োজনে অতিথিদের নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিত করতে এদিন বেলা ৩টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়ামের আশপাশ এলাকার রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

আজ সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ডিএমপির নির্দেশনা অনুযায়ী ডাইভারশন এলাকা হলো—মিরপুর ১০ নম্বর ক্রসিং হতে সনি ক্রসিং পর্যন্ত; টিঅ্যান্ডটি ক্রসিং হতে প্রশিকা ক্রসিং পর্যন্ত এবং শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের ফিডার রোডসমূহ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদের সদস্যবর্গ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ স্টেডিয়ামে গমনাগমন করতে পারেন। গান গাইবেন অস্কারজয়ী সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে  আয়োজিত এই বৃহৎ কনসার্টের পৃষ্ঠপোষক দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। পুরো অনুষ্ঠান ও কনসার্ট সরাসরি সম্প্রচার করা হবে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজটোয়েন্টিফোরে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা করছে।

এতে নাগরিকদের চলাচলে সাময়িক অসুবিধা তৈরি হওয়ায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

সূত্র: ডিএমপি

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com