Saturday , 2 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মনিরামপুরে ইউপি চেয়ারম্যান লিটনের বিরুদ্ধে সরকারি গাছ চুরির অভিযোগ
--প্রেরিত ছবি

মনিরামপুরে ইউপি চেয়ারম্যান লিটনের বিরুদ্ধে সরকারি গাছ চুরির অভিযোগ

মনিরামপুর প্রতিনিধি:

যশোরের মনিরামপুর উপজেলার ৫নং হরিদাসকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর কবির লিটনের বিরুদ্ধে পূর্বে চাল চুরির অভিযোগ থাকলেও  নতুন করে  সরকারি গাছ চুরি করে বিক্রির  অভিযোগ উঠেছে।

আলমগীর কবির লিটন সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের একান্ত কাছের লোক ছিলেন। প্রতিমন্ত্রীর প্রভাব খাটিয়ে এলাকাতে সাধারণ মানুষকে মারধর, মৎস্য ঘের দখল, জমি দখল, নিরব চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলেন। ইউনিয়নের সাধারণ মানুষ প্রতিমন্ত্রীর ক্ষমতা চলে যাওয়ায় এবং নতুন এমপি হওয়ায় স্বস্থির নিঃশ্বাস ফেলছে।

আজ  ১১-ই জানুয়ারি বৃহস্পতিবার সকালে গাছ চুরির এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানায়,রাস্তার দুইধার প্রশস্ত এর কাজ চলছে যার ফলে প্রায় দুই  শত গাছ কর্তন করা হয়েছে। গাছ গুলো ইউনিয়ন পরিষদ মাঠে এনে রাখা হয়েছিলো। আজ সকালে চেয়ারম্যান নিজেই কাউকে না জানিয়ে এক ট্রাক গাছ বিক্রি করেছে। যার মূল্য প্রায় আনুমানিক দেড় লাখ টাকা। এলাকাবাসী মোবাইলে  স্থিরচিত্র ধারণ করার সময়  লিটন পালিয়ে যায়।

এ বিষয়ে চেয়ারম্যান আলমগীর কবির লিটন দৈনিক  সকালবেলা’র প্রতিনিধি কে  মুঠোফোনে বলেন, এসিল্যান্ড স্যারের সাথে কথা বলেন এবং পরবর্তীতে ফোনটা কেটে দেন কোন কথা না জানিয়ে।

এ বিষয়ে মণিরামপুর উপজেলার এসিল্যাড আলী হাসান বলেন, আমাকে ফোন দিয়ে বলেছে কিছু ছোট ছোট ডালপালা বিক্রি করতেছে।আমি বিষয়টি দেখতেছি।

About Syed Enamul Huq

Leave a Reply