Sunday , 16 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মনিরামপুরে ঈগল প্রতীকের এজেন্টদের হুমকি দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন
--প্রেরিত ছবি

মনিরামপুরে ঈগল প্রতীকের এজেন্টদের হুমকি দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন

উপজেলা(মনিরামপুর) প্রতিনিধিঃ

যশোর-৫ (মনিরামপুর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মো: ইয়াকুব আলীর পোলিং এজেন্টদের হুমকিদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক, সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা  এবং যশোরের পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করা হয়েছে। রোববার ৩১ ডিসেম্বর রাতে ইয়াকুব আলীর প্রধান নির্বাচনী এজেন্ট জি এম মজিদ ওই আবেদন করেন। আবেদনের অনুলিপি প্রধান নির্বাচন কমিশনারের কাছেও দেয়া হয়েছে।

লিখিত আবেদনে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনিরামপুরের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ইয়াকুব আলী ঈগল প্রতীকে ভোট করছেন। তার পক্ষে ইতিমধ্যে কেন্দ্রে কেন্দ্রে পোলিং এজেন্ট ঘোষণা করা হয়েছে। এসব এজেন্টদের অস্ত্রধারী ক্যাডাররা ভোটের মাঠে না যেতে হুমকি দিচ্ছেন। হুমকি দাতাদের মধ্যে রয়েছে-হেলাঞ্চির আমির আলী বিশ্বাসের ছেলে আব্দুল আলিম জিন্নাহ ও হাবিবুর রহমান হাবি, রামনগরের ওমর আলীর ছেলে জাহাঙ্গীর, নওশের আলীর ছেলে মহিদুল, আজগার আলীর ছেলে শৈবাল, হানুয়ারের লুৎফর রহমানের ছেলে শরিফুল এবং ঝাঁপার রাজ্জাকের ছেলে সিরাজুল এবং হামিদের ছেলে কবির।
আবেদনকারী জি এম মজিদ বলেন, সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় না আনলে মনিরামপুরে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তারা নৌকার পক্ষে প্রকাশ্যে সশস্ত্র মহড়া ও হুমকি দিচ্ছেন। ইতিমধ্যে কয়েকদফা আমাদের কর্মী-সমর্থকদের উপর হামলা হয়েছে। যার কারণে জনমনে ভীতির সৃষ্টি হয়েছে।
স্বতন্ত্রপ্রার্থী ইয়াকুব আলী যশোর জেলা কৃষকলীগের সহ-সভাপতি। এলাকায় দীর্ঘদিন থেকে তিনি সমাজসেবায় নিয়োজিত। এদিকে, তার প্রধান প্রতিদ্বন্দ্বী হচ্ছেন নৌকা প্রতীকের স্বপন ভট্টাচার্য। তিনি বর্তমান সাংসদ এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী।

About Syed Enamul Huq

Leave a Reply